করাচি কিংসে যোগ দিলেন আফ্রিদি


প্রকাশিত: ০৩:৫৭ পিএম, ০৭ এপ্রিল ২০১৭

পাকিস্তান সুপার লিগের প্রথম আসরে পেশোয়ার জালমির অধিনায়ক ছিলেন। সেবার দলকে নিয়ে তেমন ভালো করতে পারেননি শহিদ খান আফ্রিদি। পিএসএলের দ্বিতীয় আসর শুরু হওয়ার আগেই নেতৃত্বের ভার অর্পণ করেন ড্যারেন স্যামির কাছে। পেশোয়ারে আফ্রিদি খেলেছেন সাধারণ খেলোয়াড়ের ভূমিকায়।

ড্যারেন স্যামির নেতৃত্বে প্রথমবারের মতো পিএসএলে চ্যাম্পিয়ন হয় পেশোয়ার। দলকে চ্যাম্পিয়ন করার পেছনে আফ্রিদির অবদান অসামান্য। দলের মালিক জাভেদ আফ্রিদির সঙ্গে রয়েছে পারিবারিকভাবে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। তবুও শহিদ আফ্রিদি গত ২৫ মার্চ ঘোষণা দেন, তিনি আর পেশোয়ার জালমির সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছেন। সেদিন এক টুইট বার্তার মাধ্যমে এ খবর জানিয়েছিলেন আফ্রিদি নিজেই।

পিএসএলে এবার নতুন ঠিকানা পেয়ে গেছেন আফ্রিদি। যোগ দিয়েছেন করাচি কিংসে। আগামী মৌসুমে তাই সরফরাজ আহমেদের দলের হয়ে খেলতে দেখা যাবে পাকিস্তানের বুমবুম খ্যাত এই ক্রিকেটারকে। শুক্রবার এমন তথ্যই নিশ্চিত করেছেন করাচি কিংসের মালিক সালমান ইকবাল।

আফ্রিদিকে পেয়ে উচ্ছ্বসিত করাচি কিংসের মালিক। টুইটার পেজে লিখেছেন, ‘আমি খুবই আনন্দিত। পাকিস্তান ক্রিকেটের কিংবদন্তি এবং সুপারস্টার শহিদ আফ্রিদিকে দলে টানতে পেরে গর্ববোধ করছি। করাচি কিংস পরিবারের পক্ষ থেকে তাকে স্বাগত জানাচ্ছি।’

এনইউ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।