আবার মাঠে দেখা যাবে : মাশরাফি


প্রকাশিত: ১০:৩২ এএম, ০৭ এপ্রিল ২০১৭

হঠাৎ করেই টি-টোয়েন্টি সংস্করণ থেকে অবসর নিয়েছেন বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। তবে গুঞ্জন রয়েছে, তাকে অবসর নিতে বাধ্য করেছে কোচ-টিম ম্যানেজমেন্ট। এ নিয়ে ক্রিকেট ভক্তদের ক্ষোভের অন্ত নেই। তাই সমর্থকদের আশ্বস্ত করতে শ্রীলঙ্কা থেকে দেশে ফিরেই জানালেন, এখনও তো ওয়ানডে খেলছি, আল্লাহ বাঁচিয়ে রাখলে আবার মাঠে দেখা হবে।

টি-টোয়েন্টি ক্রিকেট ছাড়লেও ওয়ানডে খেলে যাবেন মাশরাফি। শারীরিকভাবে বড় কোনো সমস্যা না হলে এ সংস্করণে নিয়মিত খেলে যাওয়ার আশ্বাস দেন দেশসেরা এ পেসার। শুক্রবার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে নেমে সাংবাদিকদের কাছে জানালেন, তার অবসরে দেশ জুড়ে ভক্তদের বিক্ষোভ ছড়িয়ে পড়েছে। তাই ভক্তদের আশ্বস্ত করেন অধিনায়ক।

‘অবশ্যই সবাইকে ধন্যবাদ। তাদের ইতিবাচক দিকগুলোই আমার ক্যারিয়ারকে এতো লম্বা করেছে। আমার খারাপ সময়ের তাদের দোয়া ছিল। আমি মনে করি তাদের দোয়ার কারণেই খেলতে পারছি। আর আমি এখনও তো ওয়ানডে খেলছি ইনশাল্লাহ। আল্লাহ বাঁচিয়ে রাখলে আমাকে আবার মাঠে দেখা যাবে। মজা হবে ওইখানেই।’

ক্যারিয়ারের দীর্ঘ সময় ইনজুরির সঙ্গে লড়াই করে অনেক আগেই টেস্ট ক্রিকেট ছাড়তে বাধ্য হয়েছেন মাশরাফি। তাই ওয়ানডে আর টি-টোয়েন্টিকে আপন করে নিয়েছিলেন তিনি। এর মধ্যে কাঁটা পড়ল আরও একটা সংস্করণ। তবে এ নিয়ে আক্ষেপ করছেন না অধিনায়ক। বরং ক্যারিয়ারের এতো ইনজুরির পরও দীর্ঘ সময় টি-টোয়েন্টি খেলতে পারায় গর্বিত মনে করছেন নিজেকে।

‘না, কোনো আক্ষেপ তো অবশ্যই নাই। আমি এবং আমার পরিবার গর্বিত যে প্রায় ১০ বছর টি-টোয়েন্টি খেলতে পেরেছি। শুধু আমি না আমার আত্মীয়-স্বজন ও বন্ধু-বান্ধব যারা আছে সবাই এর জন্য গর্ব অনুভব করে।’

আরটি/এনইউ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।