মাশরাফিকে ফেরাতে মিরপুরে মিছিল-মানববন্ধন


প্রকাশিত: ০৬:০০ এএম, ০৭ এপ্রিল ২০১৭

শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে মাঠে নামার আগে হটাত করেই এ ফরমেট থেকে অবসরের ঘোষণা দেন। তবে তার এ সিদ্ধান্ত মেনে নিতে পারছে না সমর্থকরা। আর তাই অবসর ভেঙে মাশরাফি বিন মর্তুজাকে টি-টোয়েন্টিতে অধিনায়ক হিসেবে ফিরিয়ে আনতে শুক্রবার সকালে মিরপুরে বিসিবি কার্যালয়ের সামনে মিছিল ও মানববন্ধন করেন মাশরাফি সমর্থকরা।

শুক্রবার সকাল থেকেই স্টেডিয়ামের আশেপাশে জড়ো হতে থাকে মাশরাফিভক্তরা। সকাল সাড়ে ১০ টায় `মাশরাফি ভাইয়ের অবসর মানি না, মানব না!` এই ব্যানার নিয়ে মিছিল শুরু করে সমর্থকরা। এসময় তারা টাইগার কোচ হাথুরুসিংহের পদত্যাগ দাবি করেন।

তরুণদের জায়গা করে দেওয়ার কথা উল্লেখ করে প্রথম টি-টোয়েন্টির আগে অবসরের ঘোষণা দেন মাশরাফি। তবে এরপর গুঞ্জন ওঠে বিসিবির চাপেই অধিনায়কত্ব ছেড়েছেন টাইগার এই অধিনায়ক। এরপর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো গরম হয়ে উঠেছে তার সমর্থকদের নানা ধরনের ব্যাখ্যা-বিশ্লেষণ ও দাবিতে। এরপর ফেসবুকে ইভেন্ট খুলে মাশরাফির অবসরের প্রতিবাদে আজ বিসিবি অফিসের সামনে কর্মসূচিও ঘোষণা করা হয়।

আরটি/এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।