বিদায়ী ম্যাচে প্রথম বলেই বোল্ড মাশরাফি


প্রকাশিত: ০৩:১৫ পিএম, ০৬ এপ্রিল ২০১৭

অভিষেক ম্যাচে ২৬ বলে ৩৬ রান করেছিলেন মাশরাফি বিন মর্তুজা। ব্যাট হাতে দারুণ অবদানের জন্য ম্যাচ শেষে সেরার পুরস্কার জিতেছিলেন তিনি। বিদায়ী ম্যাচেও তেমন ব্যাটিং করে রাঙাতে পারবেন তিনি, তেমনটাই প্রত্যাশা ছিল সবার; কিন্তু মাশরাফি পারলেন না। মুশফিকুর রহীম আউট হওয়ার পর মাঠে নামেন তিনি। উইকেটে নেমে প্রথম বলেই লাসিথ মালিঙ্গার বলে বোল্ড হয়ে গেলেন টিম বাংলাদেশের অধিনায়ক।

বিদায় বেলাটা মালিঙ্গার কারণে বিষাদেই পরিণত হলো মাশরাফির। শুধু তাই নয়, মালিঙ্গা মাশরাফিকে আউট করার পর মেহেদী হাসান মিরাজকে ফেলেন এলবির ফাঁদে এবং দুর্দান্ত এক হ্যাটট্রিক পূরণ করে ফেলেন মালিঙ্গা।

Vision

ব্যাট হাতে শেষ দিকে সব সময় ছোট হলেও ঝড়ো ইনিংস খেলার সামর্থ্য আছে মাশরাফির। যে কারণে মুশফিক আউট হয়ে গেলেও আশা ছিল মাশরাফি কয়েক বল খেলতে পারলে বাংলাদেশের রান অনেক বেড়ে যাবে। চলে যাবে ২০০’র কাছাকাছি; কিন্তু হতাশ করলেন অধিনায়ক। লেট কাট করতে চেয়েছিলেন তিনি; কিন্তু ব্যাটে সংযোগ না হওয়ায় বল আঘাত হানে উইকেটে। বোল্ড হয়ে গেলেন তিনি।

আইএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।