দারুণ সূচনার পর বিদায় ইমরুল-সৌম্যর


প্রকাশিত: ০২:২০ পিএম, ০৬ এপ্রিল ২০১৭

মাশরাফির বিদায়ী টি-টোয়েন্টি ম্যাচটা জয় দিয়ে রাঙাতে চান বাংলাদেশের ক্রিকেটাররা। যে যেভাবে পারবে সেভাবে পারফর্ম করতে বদ্ধপরিকর। বিদায় বেলায় নেতাকে যদি একটি জয় উপহার দেয়া যায়, তার চেয়ে বড় প্রাপ্তি আর কিছুই হতে পারে না। এ ধারণা থেকে দারুণ অনুপ্রাণিত বাংলাদেশ দলের ক্রিকেটাররা। সে কারণেই হয়তো টস জিতে ব্যাট করতে নামার পর শ্রীলঙ্কান বোলারদের ওপর দারুণ চড়াও হয়ে খেলা শুরু করেছেন বাংলাদেশের দুই ওপেনার ইমরুল কায়েস এবং সৌম্য সরকার।

মাত্র পাঁচ ওভারেই লঙ্কান বোলারদের একের পর এক বাউন্ডারির ওপারে আছড়ে ফেলে ৫৬ রান তুলে নিয়েছেন বাংলাদেশের দুই ওপেনার। রান তোলার গড় ১১.২০ করে। এ সময় ১৮ বলে ২৮ রান ছিল ইমরুলের আর সৌম্যর ছিল ১২ বলে ২৪ রান।

2016October

কিন্তু হঠাৎই যেন ছন্দপতন। ৬.৩ ওভারে ৭১ রানের ঝড়ো জুটি গড়ার পর বিচ্ছিন্ন হয়ে যান ইমরুল আর সৌম্য। আসেলা গুনারত্নেকে খুব সহজেই রিটার্ন ক্যাচ দিয়ে বসেন সৌম্য সরকার। ১৭ বলে ৩৪ রান করে আউট হন তিনি। ৪টি বাউন্ডারির সঙ্গে ২টি ছক্কার মার ছিল সৌম্যর ব্যাটে।

পরের ওভারেই রানআউটে কাটা পড়েন ইমরুল কায়েস। ২৫ বলে ৩৬ রান করার পর সাব্বির রহমানের সঙ্গে দ্রুত এক রান নিতে গিয়ে পেরেরা-থারাঙ্গায় রান আউট হয়ে যান ইমরুল। ৪টি বাউন্ডারির সঙ্গে তার ছিল ১টি ছক্কার মার।

এ রিপোর্ট লেখার সময় বাংলাদেশের রান ৯.১ ওভারে ২ উইকেট হারিয়ে ৯০। সাব্বির রহমান ১১ এবং সাকিব আল হাসান উইকেটে রয়েছেন ৩ রানে।

আইএইচএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।