মুখ খুললেন পিসিবি চেয়ারম্যান


প্রকাশিত: ০১:১২ পিএম, ২৩ এপ্রিল ২০১৫

বাংলাদেশের কাছে টানা তিন ম্যাচ হেরে বাংলাওয়াশ হওয়ায় ঘটনায় পাকিস্তান দলের দিকে ধেয়ে আসছে সমালোচনা। সাবেক ক্রিকেটাররা কোচ ও অধিনায়কের সাথে সাথে পাকিস্তান ক্রিকেট বোর্ডকেও (পিসিবি) দায়ী করছেন এই বিপর্যয়ের জন্য। দলের এই কঠিন সময়ে অবশেষে মুখ খুললেন পিসিবি চেয়ারম্যান।

পিসিবি চেয়ারম্যান শাহরিয়ার মোহাম্মদ খান বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশ হওয়ার ঘটনাকে হতাশাজনক বলে উল্লেখ করেছেন। পূর্ণাঙ্গ সফর শেষে এ নিয়ে তদন্ত করা হবে বলে তিনি জানান।

শাহরিয়ার খান আরও বলেন,  ‘পাকিস্তানের সকল ক্রিকেটপ্রেমীর মতো আমিও বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশ হওয়ায় অত্যন্ত হতাশ। তবে আমরা এমন এক কঠিন প্রতিপক্ষের বিপক্ষে খেলেছি যারা বেশ কয়েক বছর ধরে সব বিভাগেই শক্তিশালী হয়ে উঠেছে।’

তবে দলের এই লজ্জাজনক পারফরম্যান্স সত্ত্বেও বেশ কয়েকজনের খেলায় দারূণ সম্ভাবনা দেখতে পান বলে জানান পিসিবি চেয়ারম্যান। তিনি বলেন,  বাজে হার  সত্ত্বেও অধিনায়ক আজহার আলি, মোহাম্মদ রিজওয়ান, সাদ নাসিম ও সামি আসলামের  কাছ থেকে আমরা ভালো পারফরম্যান্স দেখেছি। আসলে তরুণ দলটিতে গড়ে তুলতে হলে আমাদের আরেকটু সময় লাগবে।

এমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।