২৩ বলে হাফ সেঞ্চুরি যুবরাজের


প্রকাশিত: ০৬:১৪ পিএম, ০৫ এপ্রিল ২০১৭

টি-টোয়েন্টিতে অনেকগুলো রেকর্ডই তার দখলে। টানা ৬ বলে ৬ ছক্কা, কিংবা ১২ বলে হাফ সেঞ্চুরি। যুবরাজ যেন টি-টোয়েন্টিরই পোস্টারবয়। মারমুখি ব্যাটিংয়ের উৎকৃষ্ট উদাহরণ। তার প্রমাণ আরও একবার রাখলেন তিনি। আইপিএলের দশম আসরের উদ্বোধনী ম্যাচেই ব্যাট হাতে ঝড় তুললেন তিনি। মাত্র ২৩ বলেই তিনি তুলে নিলেন হাফ সেঞ্চুরি। এবারের আইপিএলের প্রথম হাফ সেঞ্চুরিও বটে। শেষ পর্যন্ত ২৭ বল খেলে ৬২ রান করে আউট হন তিনি।

হায়দারাবাদের রাজীব গান্ধী ই্টারন্যাশনাল স্টেডিয়ামে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে টস হেরে ব্যাট করতে নেমে শুরুতেই ওপেনার ডেভিড ওয়ার্নারের উইকেট হারিয়ে কিছুটা বিপদে পড়ে বর্তমান চ্যাম্পিয়ন সানরাইজার্স হায়দারাবাদ। তবে স্বাগতিকদের টেনে তোলেন শিখর ধাওয়ান আর মইসেস হেনরিকসের ৭৪ রানের জুটি।

cheer-up

৩১ বলে ৫টি বাউন্ডারির সাহায্যে ৪০ রান করে আউট হয়ে যান ধাওয়ান। এরপরই মাঠে নামেন যুবরাজ। মাঠে নেমেই রয়েল চ্যালেঞ্জার্সের বোলারদের একের পর এক বাউন্ডারির বাইরে ফেলতে থাকেন যুবরাজ। ২৩ বলে হাফ সেঞ্চুরি পূরণ করেন তিনি ৬টি বাউন্ডারি আর ২টি ছক্কায়। এরপর ৬২ রান করে তিনি যখন আউট হন, তখন নামের পাশে লেখা ৭টি বাউন্ডারি এবং ৩টি ছক্কা।

আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।