‘মাশরাফির চেয়ে দেশ অনেক বড়’

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৬:০৬ এএম, ০৫ এপ্রিল ২০১৭

সিরিজের প্রথম ম্যাচে লঙ্কানদের কাছে ৬ উইকেটের হার। তবে ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে এ সব কিছু ছাপিয়ে একটাই প্রশ্ন, হটাত কেন মাশরাফির অবসর? কীভাবে শেষটা রাঙিয়ে দিতে চান? আর এ সবকিছুর উত্তরে পাওয়া গেল সেই আগের মাশরাফিকেই।

সংবাদ সম্মেলনে তিনি জানান, সত্যি কথা বলতে, একটা ম্যাচ জিতলে সেটা বাংলাদেশ জেতে আর হারলে বাংলাদেশ হেরে যায়। সেখানে মাশরাফির চেয়ে দেশ অনেক বড়। আমার কাছে মনে হয়, প্রথম ম্যাচ হেরেছি, আমরা শেষটা ভালো করতে চাই।’

সংবাদ সম্মেলনে নিজের আকস্মিক অবসর নিয়ে মাশরাফি বলেন, `অবসরের সিদ্ধান্ত নিয়েছি রাত দুইটার দিকে, আর সবার আগে জানিয়েছি মাকে। এরপর বাবা-স্ত্রী, মামা, ঘনিষ্ট বন্ধু-স্বজনদের জানিয়েছি। মাঠে আসার আগেই জানিয়েছি বিসিবি সভাপতি নাজমুল হাসানকে। আর সতীর্থদের জানিয়েছি দুপুর সাড়ে তিনটার দিকে।`

Vision

এদিকে বোর্ড বা টিম ম্যানেজমেন্টের দিক থেকে কোনো চাপ ছিল কি না, এমন প্রশ্নের জবাবে মাশরাফি জানান, এই সময় বিতর্ক তৈরি না করে আমাদের ক্রিকেটের উন্নতির জন্য কাজ করা উচিত। আমার কাছে মনে হয় না, এইসব নিয়ে আলোচনা করার কিছু আছে। আমাদের ক্রিকেট এগিয়ে যাক।”

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।