মহিলা হ্যান্ডবলের শিরোপা জিতল বিজেএমসি


প্রকাশিত: ০৬:৫৯ এএম, ২৩ এপ্রিল ২০১৫

বাংলাদেশ আনসারকে হারিয়ে এক্সিম ব্যাংক জাতীয় মহিলা হ্যান্ডবল চ্যাম্পিয়নশিপের শিরোপা জিতলো বিজেএমসি। বুধবার শহীদ (ক্যাপ্টেন) এম.মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে ২৪-১৫ গোলের ব্যবধানে জয় পায় বিজেএমসি।

বিজয়ীদল প্রথমার্ধে ৯-৫ গোলে এগিয়ে ছিল। বিজেএমসির শিরিনা আক্তার ১০, সাহিদা খাতুন ও সুমি বেগম ৪টি করে এবং বাংলাদেশ আনসারের ইসমত আরা নিশি ৬ ও রুবিনা আক্তার ৩টি করে গোল করেছেন। বিজেএমসির শিরিনা আক্তার সেরা খেলোয়াড় হিসেবে নির্বাচিত হয়েছেন।

তৃতীয় স্থান নির্ধারণী খেলায় বাংলাদেশ পুলিশ ২০-১৬ গোলে পঞ্চগড় জেলাকে হারিয়েছে। এফবিসিসিআই-এর সভাপতি কাজী আকরাম উদ্দিন আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন।

এছাড়া উপস্থিত ছিলেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সভাপতি নূরুল ফজল বুলবুল, সিনিয়র সহ-সভাপতি ও সাংগঠনিক কমিটির চেয়ারম্যান কাজী মাহতাবউদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, সাংগঠনিক কমিটির সম্পাদক মকবুল হোসেন এবং সাংগঠনিক কমিটির সহকারী সম্পাদক সালাউদ্দিন আহাম্মেদ।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।