রোমান্টিক দৃশ্যে শাকিব ও তিশা (দেখুন ছবিতে)


প্রকাশিত: ০৬:৩০ এএম, ২৩ এপ্রিল ২০১৫

দু’জনেই অভিনয় জগতের জনপ্রিয় শিল্পী। একজন ঢাকাই ছবির কিং শাকিব খান। অন্যজন ছোট পর্দার রানী নুশরাত ইমরোজ তিশা। প্রথমবারের মতো জুটি বেঁধেছেন তারা ‘মেন্টাল’ ছবিতে। সেখানে একটি ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ও করছেন শাকিব-তিশা।

নায়ক শাকিব তার ক্যারিয়ারে অনেক নায়িকার বিপরীতেই অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করেছেন। তবে তিশা এই প্রথম বাণিজ্যিক ছবিতে অভিনয় করলেন। ‘মেন্টাল’ নামের ছবিতে একটি রোমান্টিক দৃশ্যে শাকিব-তিশাকে অন্তরঙ্গ ভঙ্গিতে অভিনয় করতে দেখা গেছে।



ছবির গল্পে দেখা যাবে, শাকিব-তিশা একে অপরের ভালোবাসার মানুষ। প্রিয়জনের প্রতি ভালোবাসা প্রকাশের কিছু উপায় থাকে। এই দৃশ্যটি তেমনই। ভালোবাসার প্রকাশ ঘটাতেই তারা অন্তরঙ্গ হয়েছে।

ছবিটি পরিচালনা করেছেন শামীম আহমেদ রনি। ছবিটিতে তিশা অভিনয় করছেন সিমি নামে একজন সাংবাদিকের চরিত্রে। শাকিব তিশা ছাড়াও এতে অভিনয় করেছেন জনপ্রিয় নায়িকা আঁচল ও খুদে গানরাজের পড়শি।



পরিচালক সূত্রে জানা গেছে, ছবির অল্প কিছু অংশের শুটিং বাকি রয়েছে। অনেকদিন ধরেই ছবিটিতে শিডিউল দিচ্ছেন না শাকিব খান। শাকিব খান যদি ঠিক মতো শিডিউল দেন। তবে চলতি বছরের মাঝামাঝি সময়ে ছবিটি মুক্তি দেয়ার ইচ্ছা প্রযোজকের।

এলএ/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।