প্রথম ম্যাচের দিকেই তাকিয়ে মাশরাফি


প্রকাশিত: ০২:৫০ এএম, ০৪ এপ্রিল ২০১৭

টেস্ট এবং ওয়ানডে সিরিজ ড্র করার পর স্বাগতিক শ্রীলঙ্কার বিপক্ষে এবার মাশরাফিদের টি-টোয়েন্টি মিশন। আর দুই ম্যাচ সিরিজের এ মিশনে প্রথম ম্যাচের দিকে তাকিয়ে টাইগার অধিনায়ক। প্রথম ম্যাচ জিতে চাপ কমানোর পক্ষেই মাশরাফি।

সব মিলিয়ে টানা সাতটি টি-টোয়েন্টি ম্যাচে কোনো জয় নেই বাংলাদেশের। এই জয় খরা কাটানোর দারুণ সুযোগ মাশরাফিদের সামনে। আর তাই মাশরাফির লক্ষ্য সিরিজের প্রথম ম্যাচ জয়। এ নিয়ে বাংলাদেশ অধিনায়ক বলেন, `প্রথম ম্যাচ খুব গুরুত্বপূর্ণ। যদি জিততে পারি, তাহলে চাপ সরে যাবে। যদিও এই ফরম্যাটে আমাদের সাম্প্রতিক পারফরম্যান্স খুব একটা ভালো না। কিন্তু আমরা আশা করছি যে, যদি নিজেদের সামর্থ্য অনুযায়ী খেলতে পারি ভালো কিছুই হবে।`

Vision

এদিকে দক্ষিণ আফ্রিকা ও অস্ট্রেলিয়া থেকে সবশেষ দুটি টি-টোয়েন্টি সিরিজ জিতে এসেছে শ্রীলঙ্কা। তাই বাংলাদেশের বিপক্ষে এ সিরিজে স্বাগতিকদের এগিয়ে রেখে মাশরাফি বলেন, `টানা দুই সিরিজ জিতে ওদের মানসিক অবস্থা ভালো। তবে তার মানে এই নয় আমরা জিততে পারবো না। আমাদের সেরাটা খেলতে পারলে ফল আমাদের পক্ষেই আসবে।`

উল্লখ্য, কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায় পুরোপুরি ফ্লাড লাইটের আলোয় শুরু হবে প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি। আর ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে চ্যানেল নাইন, টেন স্পোর্টস, টেন-৩ ও টেন-১ এইচডি।

এমআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।