গাজী ক্রিকেটার্সে খেলবেন সাকিব


প্রকাশিত: ০৯:০০ এএম, ০৩ এপ্রিল ২০১৭

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে এবার পুলের তালিকা থেকে প্রতিটি ক্লাব তিনজন করে খেলোয়াড় নিবন্ধন করতে পারছে ক্লাবগুলো। পুলের খেলোয়াড়রা প্রায় সবাই দল নিশ্চিত করলেও বাকি ছিলেন সাকিব আল হাসান। তবে শেষ পর্যন্ত গাজী গ্রুপ ক্রিকেটার্সের সঙ্গে কথা পাকাপাকি করেছেন বিশ্বসেরা এ অলরাউন্ডার।

গত প্রিমিয়ার লিগে তামিম ইকবালের সঙ্গে আবাহনীতে ছিলেন সাকিব। এবার দল বদল করলেন দুজনই। তামিম খেলবেন মোহামেডানে আর সাকিব নাম লেখালেন গাজী গ্রুপে। ম্যাচ প্রতি প্রায় সাড়ে ৫ লাখ টাকায় দলটিতে নাম লিখিয়েছেন সাকিব।

তবে জাতীয় দলের খেলোয়াড়দের শ্রীলঙ্কায় সিরিজ থাকায় আনুষ্ঠানিকভাবে দল বদল করতে পারেননি। কথা ছিল দেশে ফিরে দল বাছাই করবেন তারা। তবে ঝুঁকি এড়াতে আগেই পছন্দের খেলোয়াড়দের সঙ্গে আগে চুক্তি করছে দলগুলো।

বরাবরই শক্তিশালী দল গড়ে থাকে গাজী গ্রুপ। দলবদলের প্রথম ধাপে তারা দলে ভিড়িয়েছে মুমিনুল হক, নাসির হোসেন, সোহরাওয়ার্দী শুভ, আলাউদ্দিন বাবু, জহুরুল ইসলাম, শফিউল ইসলাম, নাইম ইসলাম, নাদিফ চৌধুরী, আবু হায়দার রনিদের মত ক্রিকেটারদের। এবার সাকিবকে অন্তর্ভুক্ত করায় দলটি শক্তি আরও বৃদ্ধি হলো।

আরটি/এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।