বাংলাওয়াশের লক্ষ্যে ফিল্ডিংয়ে টাইগাররা


প্রকাশিত: ০৮:৪৬ এএম, ২২ এপ্রিল ২০১৫

পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে টসে হেরে ফিল্ডিংয়ে নেমেছে টাইগাররা। বুধবার দুপুর ২টা ৩০ মিনিটে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম ম্যাচটি শুরু হয়েছে।

সিরিজে প্রথম দুই ম্যাচে জয় নিয়ে ইতোমধ্যে সিরিজ নিশ্চত করেছে মাশরাফিবাহিনী। আজকের ম্যাচে জয় পেলে পাকিস্তানের বিপক্ষে বাংলাওয়াশের লক্ষ্য পূরণ হবে টাইগারদের। সে লক্ষ্যেই আজ মাঠে নেমেছে তামিম-মুশফিকরা।

এ দিকে সিরিজের প্রথম ও দ্বিতীয় ম্যাচের মতো আজকের ম্যাচও উপভোগ করতে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম এলাকায় ক্রিকেটপ্রেমীদের ব্যাপক সমাগম ঘটেছে। সকাল থেকেই যাদের কাছে টিকিট আছে এমন ক্রিকেটপ্রেমী এবং যাদের কাছে টিকিট নেই এমন ক্রিকেটপ্রেমীরাও এখানে এসে সমাগম করছে।

সরেজমিন ঘুরে আমাদের জ্যেষ্ঠ প্রতিবেদক সাইদ আরমান ও শিমুল রহমান জানান, দর্শনার্থীরা জাতীয় পতাকা হাতে এবং লাল-সবুজের টি-শার্ট, ফতুয়া বা পাঞ্জাবি পড়ে স্টেডিয়াম এলাকায় ভিড় করছে। পুরো স্টেডিয়াম এলাকায় এখন উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়েছে।

উল্লেখ্য, প্রথম বাংলাদেশি প্রতিষ্ঠান হিসেবে জাতীয় ক্রিকেট দলের গর্বিত স্পন্সর হয়েছে প্রাণ-আরএফএল গ্রুপের অন্যতম ব্র্যান্ড প্রাণ ফ্রুটো।

বিএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।