টি-টোয়েন্টি সিরিজের আগে মাশরাফিদের সঙ্গে বসবেন পাপন


প্রকাশিত: ০৮:২১ এএম, ০২ এপ্রিল ২০১৭

তার ফিরে আসার কথা ছিল আজকালের মধ্যেই। বিসিবি প্রধান ছাড়াও নাজমুল হাসান পাপনের আরও দুটি পরিচয় রয়েছে। এক. দেশের প্রসিদ্ধ ওষুধ নির্মাতা প্রতিষ্ঠান বেক্সিমকো ফার্মার প্রধান নির্বাহী, দুই. তিনি জাতীয় সংসদও। তাই তার টানা দেশের বাইরে থাকার সুযোগ কম।

তবে ভেতরের খবর, ওয়ানডে সিরিজের শেষ ম্যাচ তথা তৃতীয় ওয়ানডেতে টস জিতে অসহনীয় গরমে টস জিতে ফিল্ডিং নেয়া এবং টাইগারদের সামগ্রিক পারফরম্যান্সে বিসিবি বিগ বস হতাশ। আজ রাতেই মাশরাফি-সাকিব-তামিম-মুশফিকদের নিয়ে নৈশভোজে বসার কথা তার।

সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, টি-টোয়েন্টি সিরিজের আগে দলকে চাঙ্গা করতেই ক্রিকেটারদের সঙ্গে বসবেন বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন।

Vision

প্রসঙ্গত, গল টেস্টে বাজেভাবে হারার পরও ক্রিকেটারদের সঙ্গে একান্তে বসেছিলেন পাপন। পরের টেস্ট তথা কলম্বোতে নিজেদের শততম টেস্টে জয় পেয়েছেন মুশফিকরা। এরপর টাইগারদের ১ কোটি টাকা দেয়ার ঘোষণা দেন বিসিবি প্রধান। ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে হতাশাব্যঞ্জক পারফরম্যান্সের পর আবার ক্রিকেটারদের নিয়ে বসবেন তিনি।

এআরবি/এনইউ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।