ইকোনমি ক্লাসে দেশে ফিরলেন রুবেল-শুভাগত!


প্রকাশিত: ০৭:৩৬ এএম, ০২ এপ্রিল ২০১৭

আগের রাতেই জানা গেল, টি-টোয়েন্টি সিরিজে নেই রুবেল হোসেন ও শুভাগত হোম চৌধুরী। রাতটুকু পার হওয়ার পর এই দুই ক্রিকেটারের সঙ্গে দেখা হলো কলম্বো বিমানবন্দরে। ট্রলি নিয়ে চেকিংয়ে ব্যস্ত রুবেল-শুভাগত। জিজ্ঞাসা করা মাত্রই জানিয়ে দিলেন, ‘আমরা দেশে ফিরে যাচ্ছি।’

শ্রীলঙ্কা সময় সকাল ৭টা ৫৫ মিনিটে কলম্বো-ঢাকা ফ্লাইটে দেশে ফিরে আসেন রুবেল-শুভাগত। তবে এলেন অন্য সব যাত্রীর মতো ইকোনমি ক্লাসে! জাতীয় দলের ক্রিকেটাররা সব সময়ই বিজনেস ক্লাসে যাতায়াত করেন। সেখানে হঠাৎ কী এমন হলো যে ইকোনমি ক্লাসে ফিরলেন রুবেল-শুভাগত?

ইকোনমি ক্লাসে রুবেল-শুভাগতকে দেখে প্রশ্ন, ‘আপনারা এখানে কেন?’ দুজনের শান্ত জবাব, ‘আমাদের হঠাৎ অল্প সময়ের ব্যবধানে দেশে পাঠানো হয়েছে বলেই হয়তো বিজনেস ক্লাসের টিকিটের ব্যবস্থা করা সম্ভব হয়নি।’

Vision

অবস্থানগত কারণেই হয়তো বিষয়টিকে ইতিবাচক দৃষ্টিতে দেখছেন রুবেল-শুভাগত। কিন্তু আসলে কি তা-ই? এ দুজন ক্রিকেটার টি-টোয়েন্টি স্কোয়াডে থাকছেন না তা নিশ্চয়ই আগের রাতে ঠিক করা হয়। কাজেই তাদের তাড়াতাড়ি দেশে পাঠানো হয়; এ যুক্তি ধোপে টিকে না।

জাতীয় দলের ক্রিকেটারদের যথাযথ সম্মান নিশ্চিত করার দায়িত্ব বোর্ডের। কিন্তু শুভাগত-রুবেলকে ইকোনমি ক্লাসে দেখে অনেক যাত্রীই প্রশ্ন তুললেন, তারা কি দল থেকে বাদ পড়ে অবহেলার শিকার?

এআরবি/এনইউ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।