অশ্বিনের পর আইপিএল শেষ বিজয়-রাহুলের!


প্রকাশিত: ১০:৫৮ এএম, ০১ এপ্রিল ২০১৭

আইপিএল শুরুর মাত্র চারদিন বাকি। তার আগেই ফ্রাঞ্চাইজিগুলোর জন্য দুঃসংবাদ। একে একে ইনজুরির কারণে আইপিএল থেকে ছিটকে যেতে শুরু করেছেন ভারতের তারকা ক্রিকেটাররা। শুরুতেই জানা গেছে কুঁচকির ইনজুরির কারণে আইপিএল খেলতে পারবেন না পুনে সুপার জায়ান্টসের গুরুত্বপূর্ণ খেলোয়াড় রবিচন্দ্রন অশ্বিন।

এবার ইনজুরির কারণে আইপিএল শেষ হয়ে গেল মুরালি বিজয় এবং লোকেশ রাহুলের। কাঁধের ইনজুরির কারণে আইপিএল খেলতে পারবেন না এই দুই ব্যাটসম্যান। অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজেই কাঁধের ইনজুরিতে পড়েন এই দুজন।

মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক এবং ওপেনার রোহিত শর্মা মাত্রই হাঁটুর ইনজুরি থেকে উঠে এসেছেন। তবে প্রথম ম্যাচ থেকে খেলতে পারবেন বলে জানা গেছে। কলকাতা নাইট রাইডার্সের উমেষ যাদব এবং গুজরাট লায়ন্সের বিগ শট, রবীন্দ্র জাদেজা শুরু থেকে আইপিএল খেলতে পারছেন না। ব্যস্ত মৌসুম শেষে কিছুদিনের বিশ্রামে থাকবেন তারা। কারণ, আইপিএলের পরই চ্যাম্পিয়ন্স ট্রফি। সেজন্য প্রস্তুতিও প্রয়োজন রয়েছে।

রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর অধিনায়ক বিরাট কোহলিও আইপিএলের প্রথম থেকে খেলতে পারবেন কি না সন্দেহ রয়েছে। কারণ তার কাঁধের ইনজুরি। কোহলির পরিবর্তে ব্যাঙ্গালুরুর নেতৃত্ব দেবেন এবি ডি ভিলিয়ার্স।

আইএইচএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।