টস জিতে ব্যাট করছে মুমিনুল-নাসিররা


প্রকাশিত: ০৩:৫৭ এএম, ০১ এপ্রিল ২০১৭

ঘরের মাঠে প্রথমবারের মত ইমার্জিং টিম এশিয়া কাপের গ্রুপ পর্বের ম্যাচে দুর্দান্ত খেলা বাংলাদেশ ফাইনালে জায়গা করে নেওয়া লক্ষ্য নিয়ে শ্রীলঙ্কার বিপক্ষে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৪ উইকেটে ৬১ রান।

টস জিতে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি বাংলাদেশের। বিপিএল ও ঘরোয়া ক্রিকেটে শুরু থেকেই নজর কাড়া আফিফ মূল টুর্নামেন্টে এখনও নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি। আজমির আহেমদের পরিবর্তে ওপেন করতে নেমে টাইগারদের হতাশ করেন এই তারকা। ব্যক্তিগত ৮ রানে ফিরে যান এই তারকা। এরপর টানা দুই বলে মুমিনুল ও শান্তকে সাজঘরে ফিরিয়ে হ্যাটট্রিক করেন লঙ্কান পেসার ফার্নান্দো।

চতুর্থ উইকেটে মোহাম্মদ মিঠুনকে সঙ্গে নিয়ে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করেন সাইফ। ব্যক্তিগত ১৫ রান করে মিঠুন সাজঘরে ফিরে গেলে শেষ হয় এই দুইজনের ২৬ রানের জুটি। পড়ে সাইফের সঙ্গে জুটি গড়েন নাসির।

উল্লেখ্য, গ্রুপ পর্বের প্রথম দুই ম্যাচে সহজ জয়ই পেয়েছিল ক্ষুদে টাইগাররা। তবে শক্তিশালী পাকিস্তানের বিপক্ষে ফুটে ওঠে দুর্বলতা। জয়ের পথে থাকা দলটি চাপে ভেঙ্গে পরে শেষ পর্যন্ত টাই করে মাঠ ছাড়ে।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।