আইপিএলের প্রস্তুতি শুরু করে দিল সাকিবের কেকেআর


প্রকাশিত: ০২:৩০ পিএম, ২৯ মার্চ ২০১৭

আইপিএলের দশম আসর শুরু ৫ এপ্রিল। উদ্বোধনী ম্যাচে মোস্তাফিজুর রহমানের সানরাইজার্স হায়দরাবাদের মুখোমুখি হবে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। ৭ এপ্রিল রাজকোটের সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে গুজরাট লায়ন্সের মুখোমুখি হবে কলকাতা নাইট রাইডার্স।

ওই ম্যাচ সামনে রেখে ইতোমধ্যে প্রস্তুতি শুরু করেছে সাকিব আল হাসানের কেকেআর। যদিও বিদেশি খেলোয়াড়দের অনেকেই আসেননি কলকাতায়। আন্তর্জাতিক খেলা নিয়ে ব্যস্ত তারা। সাকিব যেমন রয়েছেন শ্রীলঙ্কায়। জাতীয় দলের হয়ে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলে পাড়ি জমাবেন কেকেআরে।

নিজেদের অফিশিয়াল টুইটার পেজে একটি ভিডিও প্রকাশ করেছে কলকাতা নাইট রাইডার্স। সেখানেই জানানো হয় গৌতম গম্ভীরদের প্রস্তুতির কথা। আইপিএলের দশম আসরকে সামনে রেখে আজই প্রস্তুতি শুরু করেন কেকেআরের ক্রিকেটাররা।

ভিডিওর উপরে লেখা হয়েছে এভাবে, ‘কলকাতার ইডেন গার্ডেনে প্রথম ট্রেনিং সেশনে ব্যস্ত গম্ভীর। আইপিএলের নতুন (দশম) আসরের জন্য প্রস্তুত হচ্ছে কেকেআর।’

এনইউ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।