সুইডেনের কাছে হারলো রোনালদোর পর্তুগাল


প্রকাশিত: ০৯:১৮ পিএম, ২৮ মার্চ ২০১৭

ঘরের মাঠে সুইডেনের বিপক্ষে মাঠে নেমেছিল ক্রিস্টিয়ানো রোনালদোর পর্তুগাল। তবে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে অতিথিদের কাছে হেরে গেছে দলটি। এগিয়ে থেকেও শেষপর্যন্ত ২-৩ গোলের হারের স্বাদ পেতে হয় ইউরো চ্যাম্পিয়নদের।

ম্যাচের ১৮ মিনিটেই এগিয়ে যায় পার্তুগাল। গেলসন মার্টিনসের কাছ থেকে বল পেয়ে বল জালে জড়ান রোনালদো। এরপর ৩৪ মিনিটে সুইডেন ডিফেন্ডারের ভুলে ব্যবধান দ্বিগুণ করে স্বাগতিকরা। ফলে দুই গোলের স্বস্তি নিয়ে বিরতিতে যায় রোনালদোরা।

জ্লাতান ইব্রাহিমোভিচকে ছাড়াই খেলতে নেমে প্রথমার্ধে অগোছালো থাকলেও দ্বিতীয়ার্ধে দারুণ ফুটবল খেলে সুইডেন। অপরদিকে এ অর্ধে গোছানো ফুটবল খেলতে পারেনি পার্তুগাল। ৫৭ মিনিটে ক্রিস্টোফার নাইমারের থ্রু থেকে দারুণ শটে বল জালে জড়িয়ে ব্যবধান কমান জড়ান ভিক্টর ক্লায়েসন।

৭৬তম মিনিটে সমতায় আসে সফরকারীরা। আবার সেই ভিক্টর ক্লায়েসন। কর্ণার থেকে বল পেয়ে লক্ষ্যভেদ করেন এ মিডফিল্ডার। এরপর যোগ করা সময়ে স্বাগতিক দর্শকদের নীরবতা নামিয়ে আনেন জোয়াও কেনসেলো। ফলে প্রতিপক্ষের মাঠে ৩-২ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে সুইডেন।

আরটি/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।