টস হেরে বোলিংয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:৩৫ এএম, ২৮ মার্চ ২০১৭

জিতলেই সিরিজ জয় আর হারলে তাকিয়ে থাকতে হবে শেষ ম্যাচের দিকে। এমন সমীকরণের ম্যাচে ডাম্বুলায় সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে টস হেরে প্রথমে বোলিং করতে হচ্ছে বাংলাদেশকে।

প্রথম ম্যাচে বড় ব্যবধানে জয়ের পর সিরিজ জয়ের লক্ষ্য নিয়ে দ্বিতীয় ম্যাচে একই একাদশ নিয়ে মাঠে নেমেছে বাংলাদেশ। মাঠে নামার আগে সিরিজ জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী মাশরাফি বলেন, টস জিতলে আমিও ব্যাটিং নিতাম।

এদিকে ঘুরে দাঁড়ানোর ম্যাচে স্বাগতিক দল তিনটি পরিবর্তন নিয়ে মাঠে নামছে। দ্বিতীয় ম্যাচে দল থেকে বাদ পড়েছেন লাহিরু কুমারা, সাচিথ পাথিরানা ও লাকশান সান্দকান। আর জায়গা পেয়েছেন নুয়ান কুলাসেকারা ও নুয়ান প্রদীপ আর অফ স্পিনার দিলরুয়ান পেরেরা।

বাংলাদেশ দল : মাশরাফি বিন মুর্তজা, তামিম ইকবাল, সৌম্য সরকার, সাব্বির রহমান, মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, মেহেদী হাসান মিরাজ।

Vision

এমআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।