বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচে জুয়া : ভারতে গ্রেফতার দু’জন

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১১:২৬ এএম, ২৭ মার্চ ২০১৭

শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের তিন ম্যাচের ওয়ানডে সিরিজ চলছে ডাম্বুলার রণগিরি স্টেডিয়ামে। ইতিমধ্যেই প্রথম ম্যাচে শ্রীলঙ্কাকে ৯০ রানে হারিয়ে দিয়েছে মাশরাফি অ্যান্ড কোং। বাংলাদেশ-শ্রীলঙ্কা প্রথম ওয়ানডে চলাকালীন জমজমাট জুয়ার আসর বসেছিল ভারতের গুজরাট প্রদেশের গোদরায়। অবশেষে সেই আসরে হানা দিয়ে দু’ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যম জানাচ্ছে, গোদরা পুলিশের লোকাল ক্রাইম ব্রাঞ্চ (এলসিবি) দীর্ঘদিন ধরে ক্রিকেট জুয়াড়ির একটি চক্রকে গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছে। যে চক্রটির পরিচালনা করতেন স্থানীয় বিজেপি কাউন্সিলর চেতন সাতভানি। সেই চক্রেরই দুই ব্যাক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ মূলতঃ চেতন সাতভানিকেই গ্রেফতার করার জন্য অভিযান চালিয়েছিল; কিন্তু পুলিশ আসার আগেই সে পালিয়ে যেতে পড়তে সক্ষম হয়। গোদরা পুলিশ বলছে, ‘বাংলাদেশ-শ্রীলঙ্কা প্রথম ওয়ানডে ম্যাচ চলাকালে জমজমাট জুয়ার আসর বসিয়েছিল অভিযুক্তরা। সেখানে অভিযান চালিয়ে স্থানীয় বাসিন্দা সুনিল অমলচন্দনি এবং কৈলাশ চেতওয়ানিকে গ্রেফতার করা হয়। পাবলিক গেমব্লিং অ্যাক্টের আওয়াতাধীন নানা ধরনের অপরাধমুলক জুয়ার সঙ্গে জড়িত ছিল তারা।’

Vision

অমলচন্দনি এবং চেতওয়ানি থাকেন গোদরার সুবিধা সোসাইটিতে। তাদের কাছ থেকে দুটি ল্যাপটপ, ১৯টি মোবাইল ফোন এবং দুটি টিভি সেটসহ কয়েক ধরনের ইলেক্ট্রনিক ডিভাইস উদ্ধার করা হয়েছে। যেগুলোর মূল্য প্রায় ৪ লাখ রুপি।

গ্রেফতার হওয়া দুই ব্যক্তিই পুলিশের কাছে জুয়ার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে এবং একই সঙ্গে গোদরা শহরের নগরপালিকার বিজেপি কাউন্সিলর চেতন সাতভানির জড়িত থাকার কথাও জানিয়েছেন।

আইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।