বড় জয়ে শুরু মুমিনুল-নাসিরদের


প্রকাশিত: ০৭:৫২ এএম, ২৭ মার্চ ২০১৭

বড় জয় দিয়ে ইমার্জিং টিম এশিয়া কাপ শুরু করলো বাংলাদেশ। নিজেদের প্রথম ম্যাচে হংকংকে ৮ উইকেটে হারিয়েছে মুমিনুল-নাসিররা।

বহুল আলোচিত ইমার্জিং টিম এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচে বাংলাদেশের বিপক্ষে টস জিতে ব্যাট করতে নেমে মুমিনুল ও নাসিরের বোলিং তোপে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে হংকং। বাবর হায়াত ৩৭ আর নিজাখাত খানের ২৬ রানের উপর ভর করে ১২৫ রান করে হংকং। মুমিনুল ও নাসির নেন ৩ টি করে উইকেট।

১২৬ রানের টার্গেট তাড়া করতে নেমে ২ উইকেট হারিয়ে ১৬ ওভারে কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যায় বাংলাদেশ দল। দলের পক্ষে সর্বোচ্চ ৪৭ বলে ৫৭ রান সংগ্রহ ম্যান অব দ্য ম্যাচ হন অপরাজিত ওপেনার সাঈফ হাসান। ২৪ রানে অপরাজিত থাকেন নাজমুল হক শান্ত। এছাড়া মুমিনুল ২১ আর ১৫ রান করেন আজমীর আহমেদ।

উল্লেখ্য এমার্জিং কাপে অংশ নেয়া আটটি দলের মধ্যে বাংলাদেশ খেলছে ‘বি’ গ্রুপের হয়ে। তাদের গ্রুপে হংকং ছাড়াও আছে পাকিস্তান ও নেপাল। অন্যদিকে ‘এ’ গ্রুপের দলগুলো হলো- ভারত, শ্রীলঙ্কা, আফগানিস্তান ও মালয়েশিয়া।

সায়ীদ আলমগীর/এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।