জয়ের জন্য বাংলাদেশের প্রয়োজন ১২৬ রান


প্রকাশিত: ০৬:১৭ এএম, ২৭ মার্চ ২০১৭

টাইগার বোলারদের বোলিং তোপে মাত্র ১২৫ রানেই অলআউট হয়েছে হংকং। জয়ের জন্য বাংলাদেশের প্রয়োজন ১২৬ রান। সেই লক্ষ্যে ব্যাট করছে মুমিনুল বাহিনী।

বহুল আলোচিত ইমার্জিং টিম এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচে বাংলাদেশের বিপক্ষে টস জিতে ব্যাট করতে নেমে মুমিনুল ও নাসিরের বোলিং তোপে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে হংকং। দলের পক্ষে বাবর হায়াত ৩৭ আর নিজাখাত খান ২৬ রান করেন। মুমিনুল ও নাসির নেন ৩ টি করে উইকেট।

উল্লেখ্য এমার্জিং কাপে অংশ নেয়া আটটি দলের মধ্যে বাংলাদেশ খেলছে ‘বি’ গ্রুপের হয়ে। তাদের গ্রুপে হংকং ছাড়াও আছে পাকিস্তান ও নেপাল। অন্যদিকে ‘এ’ গ্রুপের দলগুলো হলো- ভারত, শ্রীলঙ্কা, আফগানিস্তান ও মালয়েশিয়া।

বাংলাদেশ দল: মুমিনুল হক (অধিনায়ক), নাসির হোসাইন (সহ-অধিনায়ক), সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মোহাম্মদ মিথুন, সাইফুদ্দিন, আবুল হাসান রাজু, আজমির আহমেদ, রাহাতুল ফেরদৌস জাভেদ, আফিফ হোসাইন ধ্রুব ও নাসুম আহমেদ।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।