হাফ সেঞ্চুরি করেই সাজঘরে সাব্বির


প্রকাশিত: ১১:০৮ এএম, ২৫ মার্চ ২০১৭

উইকেটে নেমে কিছুটা খোলসে আবদ্ধ ছিলেন সাব্বির রহমান। নিজের নবম বলে লাকমালের বলে বাউন্ডারি মেরে রানের খাতা খোলেন তিনি। এরপর আবার দেখে শুনে ব্যাটিং। পরের ওভারে পেরেরার শেষ তিন বলে টানা তিনটি বাউন্ডারি। শনিবার এভাবেই নিজেকে চেনাতে শুরু করেছিলেন সাব্বির। এরপর নিজের স্বভাব সুলভ ব্যাটিং করে তুলে নেন ক্যারিয়ারের চতুর্থ হাফ সেঞ্চুরি।

তবে হাফ সেঞ্চুরি করার পর যথারীতি বেশিক্ষণ টিকতে পারেননি সাব্বির। অ্যাসেলা গুনারাত্নের বলে অধিনায়ক উপুল থারাঙ্গার দুর্দান্ত এক ক্যাচের বলি হতে হলো তাকে। ২২তম ওভারের তৃতীয় বলে সজোরে ড্রাইভ করেছিলেন সাব্বির। তবে সে বল ঝাঁপিয়ে পড়ে বাজ পাখির মত লুফে নেন থারাঙ্গা।

আউট হওয়ার আগে ৫৪ রানের ইনিংস খেলেন সাব্বির। ৫৬ বল মোকাবেলা করে ১০টি চারের সাহায্যে নিজের এ ইনিংস সাজান তিনি। তামিম ইকবালের সঙ্গে গড়েন ৯০ রানের জুটি।

Vision

৪৮ বলে নিজের হাফসেঞ্চুরি স্পর্শ করা সাব্বির অবশ্য ফিরতে পারতেন আরও আগেই, যদি না ম্যাচে রিভিউ থাকতো! বল সম্পূর্ণ ব্যাটে লাগা স্বত্ত্বেও অদ্ভুত এক আউট দিয়েছিলেন লঙ্কান আম্পায়ার রানমোরে মার্টিনেজ।

সান্দাকানের করা ১৭তম ওভারের চতুর্থ বলে লেগস্ট্যাম্পে থাকা বল সুইপ করেছিলেন সাব্বির। ব্যাটে বলে সুন্দর সংযোগও হয় ভালো। ফাইন লেগে বল যাওয়ার পথে রানের জন্য দৌড় দেন সাব্বির। এ সময় আম্পায়ার আঙ্গুল তুলে সাব্বিরকে আউট দেন।

আরটি/আইএইচএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।