শেখ হাসিনার উছিলায় দেশ জঙ্গিবাদ মুক্ত : আইনমন্ত্রী


প্রকাশিত: ১১:২৮ এএম, ২৪ আগস্ট ২০১৪

আল্লাহর রহমতে ও শেখ হাসিনার উছিলায় দেশ জঙ্গিবাদ মুক্ত হয়েছে বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী ব্যারিস্টার আনিসুল হক। রোববার দুপুরে রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশনে বাংলাদেশ মুসলিম নিকাহ রেজিস্ট্রার সমিতি আয়োজিত ‘বঙ্গবন্ধু ও ইসলাম’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বিগত বিএনপি-জামায়াতের আমলে দেশকে জঙ্গিবাদী রাষ্ট্র বানানোর সব আয়োজন শেষ হয়েছিল। আল্লাহর রহমতে ও শেখ হাসিনার উছিলায় দেশ জঙ্গিবাদ মুক্ত হয়েছে। জঙ্গিবাদ আমরা সহ্য করবো না। মরতে মরতে আমরা ১০ জনে থাকলেও সহ্য করবো না। জঙ্গিবাদ সমর্থন করে গোটা কয়েক লোক। ওদের আর সহ্য করা হবে না।

আনিসুল হক বলেন, আপনারা দেখেন, কিভাবে ভারতের আসামের বিচ্ছিন্নতাবাদী উলফার জন্য বগুড়া ও চট্টগ্রামে ১০ ট্রাক অস্ত্র আনা হয়েছিল। উলফার শত শত কোটি টাকা এ দেশে ছিল। জনগণকে এগুলো বুঝাতে হবে।

আইনমন্ত্রী বলেন, ১৯৭২ সালে বঙ্গবন্ধু দেশে আসার পর প্রথমেই মদ ও জুয়া নিষিদ্ধ করেছিলেন। তারপর রেসকোর্স ময়দানে ঘোড়া দৌড় বন্ধ করেছিলেন। বঙ্গবন্ধু ছিলেন ইসলাম প্রিয় নেতা। তিনি ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছেন।

বাংলাদেশ মুসলিম নিকাহ রেজিস্ট্রার সমিতির সভাপতি মাওলানা মামুনুর রশিদের সভাপতিত্বে শোক দিবসের আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন- প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ড. আব্দুস সোবহান গোলাপ, নিবন্ধন পরিদফতরের মহাপরিদর্শক খান মো. আব্দুল মান্নান, বাংলাদেশ মুসলিম নিকাহ রেজিস্ট্রার সমিতির মহাসচিব হাফেজ মাওলানা সাগর আহমেদ শাহীন প্রমুখ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।