‘হিগুয়াইনই আর্জেন্টিনার প্রথম পছন্দ’


প্রকাশিত: ০৪:২১ পিএম, ২৩ মার্চ ২০১৭

বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে কঠিন পরীক্ষাই দিতে হচ্ছে আর্জেন্টিনাকে। আগামীকাল ভোর সাড়ে ৫টায় শক্তিশালী চিলির মুখোমুখি হবে দুইবারের বিশ্ব চ্যাম্পিয়ন দলটি। তার আগে দলের সার্বিক অবস্থা নিয়ে কথা বলেন আর্জেন্টিনা কোচ এদগার্দো বাউজা।

সেখানে উঠে আসে গঞ্জালো হিগুয়াইন প্রসঙ্গ। জুভেন্তাস স্ট্রাইকারের ভূয়সী প্রশংসা করেন বাউজা। এক পর্যায়ে তিনি বলেন, ‘নম্বর নাইনে হিগুয়াইনই আর্জেন্টিনার প্রথম পছন্দ’। আর্জেন্টিনার আক্রমণভাগে নিজেকে প্রমাণ করেছেন ২৯ বছর বয়সী এই তারকা।

হিগুয়াইনের প্রশংসায় বাউজা বলেন, ‘আগুয়েরো তার দায়িত্ব পালন করবে। সে খেলবে সেন্টার ফরোয়ার্ডের পেছনে। নম্বর নাইনে হিগুয়াইনই আর্জেন্টিনার প্রথম পছন্দ। হিগুয়াইনকে নিয়ে আমি আত্মবিশ্বাসী।’

ইতালিয়ান চ্যাম্পিয়ন জুভেন্তাসে হিগুয়াইনের সঙ্গে খেলেন পাওলো দিবালা। চিলির বিপক্ষে একাদশে থাকছেন না দিবালা। এমন ইঙ্গিতই দিলেন বাউজা। বলেন, ‘চিলির বিপক্ষে ম্যাচে নেই দিবালা। আমরা তার শারীরিক অবস্থা পর্যবেক্ষণে রেখেছি। যদি ফিট থাকে, তাহলে বলিভিয়ার বিপক্ষে খেলবে সে।’

এনইউ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।