বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে থেকে ছিটকে গেলেন পেরেরা


প্রকাশিত: ০৯:৫৩ এএম, ২৩ মার্চ ২০১৭

বাংলাদেশের বিপক্ষে শ্রীলঙ্কা টেস্ট দলে ছিলেন না। তবে লঙ্কানদের ওয়ানডে দলে জায়গা পেয়েছিলেন কুশল পেরেরা। দুর্ভাগ্য তার। ইনজুরির কবলে পড়েছেন পেরেরা। এর জন্য বাংলাদেশের বিপক্ষে প্রথম দুই ওয়ানডে থেকে ছিটকে গেলেন লঙ্কান এই উইকেটরক্ষক।

কলম্বো ক্রিকেট ক্লাব গ্রাউন্ডে বুধবার অনুষ্ঠিত প্রস্তুতি ম্যাচে শ্রীলঙ্কা প্রেসিডেন্ট একাদশের হয়ে খেলেছেন কুশল পেরেরা। ওই ম্যাচে হ্যামেস্ট্রিং ইনজুরিতে পড়েন তিনি। যে কারণে প্রথম দুই ওয়ানডেতে পেরেরাকে পাচ্ছে না শ্রীলঙ্কা। এমনটাই নিশ্চিত করেছেন শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের ম্যানেজার আসানকা গুরুসিনহা।

Vision

কুশল পেরেরার পরিবর্তে প্রথম দুই ওয়ানডেতে লঙ্কানদের হয়ে কে খেলবেন, তা এখনো নিশ্চিত করেনি শ্রীলঙ্কা বোর্ড। আজ (বৃহস্পতিবার) কিংবা আগামীকাল (শুক্রবার) তার বিকল্প ক্রিকেটারের নাম ঘোষণা করবেন স্বাগতিক দলের নির্বাচকরা।

প্রসঙ্গত, শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ। প্রথম ওয়ানডে শুরু ২৫ মার্চ; ভেন্যু-ডাম্বুলা আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম। সিরিজের দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডে যথাক্রমে ২৮ মার্চ ও ১ এপ্রিল।

এনইউ/আরআইপি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।