ওয়ানডে দলে ডাক পেলেন মিরাজ


প্রকাশিত: ০৮:৪৮ এএম, ২৩ মার্চ ২০১৭

সাদা জার্সিতে সুযোগ পেয়েই নিজেকে প্রমাণ করেছেন অনূর্ধ্ব-১৯ দলের সাবেক অধিনায়ক ও অফ স্পিনার মেহেদী হাসান মিরাজ। এরপর থেকেই অপেক্ষায় ছিলেন রঙিন জার্সিতে সুযোগ পাওয়ার। এবার সেই স্বপ্ন পূরণ হচ্ছে টাইগার এই তারকার। শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজে দলে জায়গা পেয়েছেন তিনি।

মূলত শ্রীলঙ্কান দলে বাঁহাতি ব্যাটসম্যানের আধিক্যের কারণে হঠাৎ করেই দলে জায়গা পান মিরাজ। পাঁচজন বাঁহাতি ব্যাটসম্যান রয়েছেন স্বাগতিক দলে। তাই বাড়তি একজন অফস্পিনারের প্রয়োজন বোধ করে টিম ম্যানেজমেন্ট। তাই আজই শ্রীলঙ্কার উদ্দেশ্যে রওনা হবেন মিরাজ।

Vision

এর আগে ওয়ানডে দলের জন্য ঘোষিত দলে অফ স্পিনার হিসেবে দলে জায়গা পেয়েছিলেন অলরাউন্ডার শুভাগত হোম। এছাড়াও বাঁহাতি অর্থোডক্স স্পিনার হিসাবে দলে আছেন সানজামুল ইসলাম। তবে প্রস্তুতি ম্যাচে অনুজ্জ্বল ছিলেন এ দুইজনই। তাই প্রথমারের মত ওয়ানডে দলে জায়গা হয় মিরাজের।

এর আগে ইমার্জিং টিম এশিয়া কাপের স্কোয়াডে রাখা হয়েছিল মিরাজকে। তবে লঙ্কানদের বিপক্ষে ডাক পাওয়ায় ঘরের মাঠে এ সিরিজ খেলা হচ্ছে না টাইগারদের উঠতি এই তারকা। তার পরিবর্তে অনূর্ধ্ব-১৯ দলের নাঈম হাসানকে ইমার্জিং কাপের দলে অন্তর্ভুক্ত করা হয়েছে।

আরটি/এমআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।