ওয়ানডে খেলতে ডাম্বুলায় মাশরাফিরা


প্রকাশিত: ০৮:২০ এএম, ২৩ মার্চ ২০১৭

তিন ম্যাচের ওয়ানডে সিরিজের আগে একমাত্র প্রস্তুতি ম্যাচে হারলেও প্রস্তুতিটা ভালোই হয়েছে টাইগার ব্যাটসম্যানদের। এবার তাদের মিশন ওয়ানডে। আর এ লক্ষ্যে সিরিজের প্রথম ওয়ানডে খেলতে কলম্বো থেকে ডাম্বুলায় পৌঁছেছে বাংলাদেশ দল।

ওয়ানডে সিরিজের আগে নিজেদের ঝালিয়ে নিয়ে একমাত্র প্রস্তুতি ম্যাচে শ্রীলঙ্কা বোর্ড প্রেসিডেন্ট একাদশের ৩৫৪ রানের টার্গেটে ২ রানে হেরে যায় বাংলাদেশ। বোলাররা খুব বেশি সুবিধা করতে না পারলেও ব্যাটসম্যানরা রান পাওয়ায় খুশি টাইগার শিবির।

বাংলাদেশের হয়ে সাব্বির রহমান সর্বোচ্চ ৭২, মাহমুদউল্লাহ রিয়াদ অপরাজিত ৭১, মাশরাফি ৩৫ বলে ৫৮ এবং মোসাদ্দেক হোসেন সৈকতের ব্যাট থেকে আসে ৫৩ রান। এছাড়া সৌম্য সরকার করেন ৪৭।

Vision

এদিকে ২০১০ সালে ডাম্বুলায় এশিয়া কাপে ভারত, পাকিস্তান ও শ্রীলঙ্কার বিপক্ষে তিনটি ম্যাচ খেলেছিল বাংলাদেশ। তবে সবগুলো ম্যাচেই হারের স্বাদ পায় টাইগাররা। তাই অতীত ইতিহাস ভুলে এবার মাঠে নামবে মাশরাফি বাহিনী।

উল্লেখ্য, ডাম্বুলায় ২৫ ও ২৮ মার্চ তিন ম্যাচ সিরিজের প্রথম দুটি ওয়ানডে অনুষ্ঠিত হবে।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।