শ্রীলঙ্কা প্রেসিডেন্ট একাদশের দুর্দান্ত সূচনা


প্রকাশিত: ০৫:৪৫ এএম, ২২ মার্চ ২০১৭

শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে মাঠে নামার আগে নিজেদের ঝালিয়ে নিতে শ্রীলঙ্কা প্রেসিডেন্ট একাদশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে টস জিতে বোলিং করতে নেমে খুব বেশি সুবিধা করতে পারছে না মাশরাফির বাহিনী। টাইগার বোলারদের উপর চড়াও হয়ে মাত্র ১৪ ওভারে ১ উইকেট হারিয়ে ১০০ রান তুলে নিয়েছে স্বাগতিকরা।

তবে শুরুটা ভালোই করে ছিল বাংলাদেশ। শুরুতেই দিলশান মুনাবীরাকে এলবিডাব্লিউ করে ফেরান তাসকিন। সাজঘরে ফেরার আগে ২১ বলে ৩ চার ও ১ ছক্কায় ২৪ রান করেন মুনাবীরা।

Babuকলম্বো ক্রিকেট ক্লাব মাঠে অনুষ্ঠিতব্য এই প্রস্তুতি ম্যাচটিতে বিশ্রাম দেওয়া হয়েছে বাংলাদেশ দলের চার তারকা তামিম ইকবাল, সাকিব আল হাসান, মোস্তাফিজুর রহমান এবং শুভাশিস রায়কে।

শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ ১-১ সমতায় শেষ হলেও ওয়ানডে সিরিজ জিততে মরিয়া বাংলাদেশ। সেই লক্ষ্যে প্রস্তুতি ম্যাচে নিজেদের ঝালিয়ে নিতে চায় মাশরাফিবাহিনী।

Vision

এদিকে বাংলাদেশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে কুসল জানিথ পেরেরা, দিলশান মুনাবিরা, ধনঞ্জয়া ডি সিলভা, চতুরঙ্গা ডি সিলভা, থিসারা পেরেরা, দাসুন শানাকা, সচিথ পাথিরানাদের উপস্থিতিতে শক্তিশালী দলই ঘোষণা করেছে শ্রীলঙ্কা।

এমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।