ক্রীড়াঙ্গনের ‘ট্রাম্প’ কোহলি!


প্রকাশিত: ০৪:৩৮ এএম, ২২ মার্চ ২০১৭

ভারত-অস্ট্রেলিয়ার টেস্ট সিরিজে মাঠের লড়াইয়ের চেয়েও মাঠের বাইরের লড়াইটা বেশি চলছে। খেলোয়াড়, কর্মকর্তাদের পর এবার এ লড়াইয়ে যোগ দিলো সফরকারী দলের মিডিয়াও। অস্ট্রেলিয়ান মিডিয়া ভারতীয় অধিনায়কের উপর এতটাই ক্ষিপ্ত যে, কোহলিকে তুলনা করলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে।

সম্প্রতি অস্ট্রেলিয়ার প্রভাবশালী দৈনিক দ্যা ডেইলি টেলিগ্রাফ­ পত্রিকাটি কোহলিকে ট্রাম্পের সঙ্গে তুলনা করে লেখেন, ‘কোহলি এখন ক্রীড়াবিশ্বের ডোনাল্ড ট্রাম্প। ট্রাম্পের মত সব সময় মিডিয়াকে দোষারোপ করেন কোহলি। এবং নিজের দোষ লুকানোর চেষ্টা করেন।’

দুই দলের এই অনাকাঙ্খিত বাক যুদ্ধের শুরু সিরিজের দ্বিতীয় টেস্টে অস্ট্রেলিয়া অধিনায়ক স্টিভেন স্মিথের ডিআরএস কাণ্ডের সূত্রে। এরপর দুই বোর্ডের হস্তক্ষেপে পরিস্থিতি কিছুটা শান্ত হলেও তৃতীয় টেস্টে কোহলির আউটের পর অস্ট্রেলিয়া দলের উদযাপনকে কেন্দ্র করে আবারো উত্তপ্ত হয়ে ওঠে দুই দলের কথার লড়াই।

এমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।