সাকিবসহ মাগুরাবাসীকে প্রধানমন্ত্রীর অভিনন্দন


প্রকাশিত: ১০:০৭ এএম, ২১ মার্চ ২০১৭

শততম টেস্টে ঐতিহাসিক জয়লাভ করায় সাকিব আল হাসানসহ মাগুরাবাসীকে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার বিকেল ৩টায় মাগুরা জেলা স্টেডিয়ামে আয়োজিত এক জনসভায় তিনি এই অভিনন্দন জানান।

এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ ক্রিকেটের সফলতা কামনা করেন।

প্রধানমন্ত্রী দীর্ঘ ১৮ বছর পর মাগুরায় যান। বেলা ২টার দিকে প্রধানমন্ত্রীকে বহনকারী হেলিকপ্টারটি মাগুরা সরকারি বালক উচ্চবিদ্যালয় মাঠে অবতরণ করে।

জনসভার আগে আসাদুজ্জামান স্টেডিয়ামে ফলক উন্মোচন করে প্রধানমন্ত্রী ১৫০ কোটি ৩১ লাখ টাকা ব্যয়ে সম্পন্ন হওয়া ১৯টি প্রকল্পের উদ্বোধন ও ১৭৭ কোটি ১১ লাখ টাকা ব্যয়ে ৯টি উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

এদিকে প্রধানমন্ত্রীর ভাষণ শোনা ও সরাসরি দেখার জন্য মাগুরা, ঝিনাইদহ, যশোর, নড়াইল, চুয়াডাঙ্গা, সাতক্ষীরাসহ খুলনা বিভাগের গ্রামগঞ্জের হাজার হাজার মানুষের স্রোত মাগুরা শহর যেন আছড়ে পড়েছে। সেই সঙ্গে হাজার হাজার নারী-পুরুষের স্রোত গিয়ে মিশেছে মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান স্টেডিয়ামে।

এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।