আইপিএলে খেলবেন না ডুমিনি


প্রকাশিত: ০৩:২৫ এএম, ২১ মার্চ ২০১৭

সানরাইজার্স হায়দরাবাদ ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর মধ্যকার ম্যাচ দিয়ে আগামী ৫ এপ্রিল শুরু হচ্ছে আইপিএলের দশম আসরের। তবে এর মধ্যে বড় এক ধাক্কা খেলো আইপিলের দল দিল্লি ডেয়ারডেভিলস। ব্যক্তিগত কারণে আসন্ন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলবেন না গত মৌসুমে শেষ দিকে দিল্লিকে নেতৃত্ব দেওয়া জেপি ডুমিনি। ফ্র্যাঞ্চাইজিটি এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছে।

ব্যক্তিগত কারণের কথা উল্লেখ করে ডুমিনি জানান, `এটা আমার ব্যক্তিগত সিদ্ধান্ত। তবে সিদ্ধান্ত নেওয়া খুব সহজ ছিল না। আশা করছি ভবিষ্যতে আমি আবারো দিল্লির হয়ে মাঠে নামতে পারবো।’

এদিকে ফ্র্যাঞ্চাইজিটির প্রধান নির্বাহী হেমন্ত জানান, ‘ডুমিনির সিদ্ধান্তকে ক্লাব সম্মান জানাচ্ছে। খুব শিগগিরই তার জায়গায় কে আসছে তা জানিয়ে দেওয়া হবে। তবে আসন্ন আসরে ডুমিনিকে না পাওয়ায় স্বাভাবিকভাবে আমরা হতাশ।`

উল্লেখ্য, ৩৮ ম্যাচে ১৩০.৭৯ স্ট্রাইকে ১ হাজার ১৫ রান করেছেন ডুমিনি। গত মৌসুমে জহির খানের ইনজুরিতে শেষ দিকে দায়িত্ব পালন করেন ডুমিনি।

এমআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।