পাকিস্তানের বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজ দলে নেই গেইল-স্যামি


প্রকাশিত: ০২:৫১ পিএম, ১৮ মার্চ ২০১৭

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলেছেন ক্রিস গেইল ও ড্যারেন স্যামি। খুব একটা খারাপ খেলেছেন; তা কিন্তু নয়। তারপরও পাকিস্তানের বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজের ১৬ সদস্যের টি-টোয়েন্টি দলে নেই গেইল-স্যামি!

তবে ক্যারিবিয়ানদের অভিজ্ঞ ক্রিকেটারের অনেকেই আছেন এই দলে। সুনিল নারিন, মারলন স্যামুয়েলস ও কাইরন পোলার্ডের মতো তারকা খেলবেন পাকিস্তানের বিপক্ষে আসন্ন সিরিজে। ক্যারিবিয় দলের নেতৃত্বে থাকছেন বিশ্বকাপের ফাইনালে চার ছক্কা হাঁকানো কার্লোস ব্রাফেট।

ঘরের মাঠে পাকিস্তানের বিপক্ষে চারটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে ওয়েস্ট ইন্ডিজ। প্রথম টি-টোয়েন্টি মাঠে গড়াবে ২৬ মার্চ। এছাড়া তিনটি করে ওয়ানডে ও টেস্ট রয়েছে এই সিরিজে।

১৬ সদস্যের ওয়েস্ট ইন্ডিজ দল : কার্লোস ব্রাফেট (অধিনায়ক), স্যামুয়েল বদ্রি, জনাথন কারটার, আন্দ্রে ফ্লেচার, জেসন হোল্ডার, এভিন লুইস, জেসন মোহাম্মেদ, সুনিল নারিন, ভারাসামি পারমাউল, কাইরন পোলার্ড, মারলন স্যামুয়েলস, লেন্ডল সিমন্স, জেরম টেলর, চাদউইক ওয়ালটন এবং কেসরিক উইলিয়ামস।

এনইউ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।