জয়ের জন্য মাঠে নামবে বাংলাদেশ: সাকিব


প্রকাশিত: ১০:০৮ এএম, ১৬ এপ্রিল ২০১৫

পাকিস্তানের বিপক্ষে প্রথম ওয়ানডেতে বাংলাদেশ জয়ের জন্য মাঠে নামবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান। তবে জিততে হলে টাইগারদের সেরাটা খেলতে হবে বলেও মনে করেন প্রথম ওয়ানডের জন্য বাংলাদেশ দলের অধিনায়ক।

বৃহস্পতিবার দুপুরে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামের মিডিয়া সেন্টারে ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে সাকিব এসব কথা জানান। এসময় সাকিব বলেন, আমরা মনে করি আমরা ফেবারিট। পাকিস্তানকে বিট করার এবং সিরিজ জেতার এটাই সেরা সুযোগ। আর এ সামর্থ্য আমাদের আছে। শুরুতে যদি আমরা উইকেট নিতে পারি তবে আমাদের জন্য ভালো।

মিডল ওভারে যেকোনো টিম যদি উইকেট নিতে পারে তবে টিমের অবস্থা খারাপ হয়ে যায়। সেদিক থেকে শুরু এবং মাঝের সময়টা খুবই গুরুত্বপূর্ণ। আর যদি দুটোর একটিও ভালো না হয় তবে ডেথ বোলিংও খুবই গুরুত্বপূর্ণ।

পাকিস্তান দল সম্পর্কে সাকিব বলেন,পাকিস্তান দলে বেশ কয়েকজন ম্যাচ উইনিং খেলোয়াড় রয়েছে। সেদিক থেকে আমাদের অনেক সাবধান থাকতে হবে। আর আমরা খুব ভালো করেই জানি যে ওদের সাথে জিততে হলে আমাদের সেরা ক্রিকেট খেলতে হবে।

এমআর/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।