হঠাৎ মোস্তাফিজ ঝড়ে এলোমেলো শ্রীলঙ্কা


প্রকাশিত: ০৮:২২ এএম, ১৮ মার্চ ২০১৭

দিমুথ করুনারত্নে আর কুশল মেন্ডিস মিলে শ্রীলঙ্কাকে লিড এনে দেয়াই নয় শুধু, ধীরে ধীরে ভয়ঙ্কর হয়ে উঠছিলেন। মুশফিকুর রহীম বার বার বোলার পরিবর্তন করেও কোনো সাফল্য পাচ্ছিলেন না। কেউ এনে দিতে পারলেন না ব্রেক থ্রু। দু’জনের ৮৬ রানের জুটিতে অবশ্য ভাঙন ধরান কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। রিভিউ নিয়ে কুশল মেন্ডিসকে সাজঘরে ফেরান তিনি।

Babuকুশল মেন্ডিসের আউটের পরই যেন ছন্দে ফিরেছে বাংলাদেশ। তাও মোস্তাফিজ ঝড়ে। সাকিব আল হাসানও তার সঙ্গে যোগ দেন। ১ উইকেটে ১৪৩ রান থেকে ৫ উইকেটে ১৭৭ রান শ্রীলঙ্কার। এর মধ্যে তিনটি উইকেটই নেন মোস্তাফিজুর রহমান। তিনটিই উইকেটের পেছনে মুশফিকের হাতে ক্যাচ দিতে বাধ্য করেন মোস্তাফিজ।

মোস্তাফিজের বলে উইকেট হারান কুশল মেন্ডিস (৩৬) (৫), দিনেশ চান্দিমাল এবং ধনঞ্জয়া ডি সিলভা (০)। অ্যাসেলা গুনারত্নেকে (৭) এলবির শিকারে পরিণত করেন সাকিব আল হাসান।

Vision

এ রিপোর্ট লেখা পর্যন্ত শ্রীলঙ্কার রান ৫ উইকেট হারিয়ে ১৭৭ রান। উইকেটে রয়েছেন সেঞ্চুরির অপেক্ষায় থাকা দিমুথ করুনারত্নে (৯৫ রানে) এবং নিরোশান ডিকভেলা।

আইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।