প্রিমিয়ার লিগে শেখ জামালের টানা তৃতীয় জয়


প্রকাশিত: ০৫:৩৭ পিএম, ১৫ এপ্রিল ২০১৫

মান্যবর বাংলাদেশ প্রিমিয়ার লিগে বুধবার ২-০ গোলে সকার ক্লাব ফেনীকে হারিয়ে লিগে টানা তৃতীয় জয় তুলে নিয়েছে শেখ জামাল। এই জয়ের ফলে তিন ম্যাচ থেকে পূর্ণ ৯ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে শেখ জামাল।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ম্যাচের ১০ মিনিটেই এগিয়ে যাওয়ার সুযোগ পায় শেখ জামাল। কিন্তু ওয়েডসনের শটটি সাইড পোস্টে লেগে ফিরে আসে। তবে ২৪ মিনিটে দ্বিতীয় সুযোগটি হাতছাড়া করেননি ওয়েডসন। গাম্বিয়ান মিডফিল্ডার ল্যান্ডিং দারবোয়ির বাড়িয়ে দেওয়া বলে হেড দিয়ে বল জালে জড়ান ওয়েডসন। ২৮ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন নাইজেরিয়ান ফরোয়ার্ড এমেকা ডার্লিংটন। মিডফিল্ডার ল্যান্ডিংয়ের বাঁকানো ফ্রি কিকে হেড দিয়ে লক্ষ্যভেদ করেন এমেকা (২-০)।

গোল ব্যবধান কমানোর সুযোগ পেয়েছিল ফেনী সকার। কিন্তু তা কাজে লাগাতে ব্যর্থ হন ফেনীর গাম্বিয়ান ফরোয়ার্ড লামিন জাতা। তার দারুণ শটটি রুখে দেন শেখ জামালের গোলরক্ষক মাজহারুল ইসলাম।

এসআরজে

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।