ইলিশের ছবি দিয়ে মাহির বৈশাখ উদযাপন


প্রকাশিত: ০৯:২৬ এএম, ১৫ এপ্রিল ২০১৫

অগ্নি-২ ছবির শুটিং নিয়ে ব্যাংকক আছেন ঢাকাই চলচ্চিত্রের হার্টথ্রুব নায়িকা মাহিয়া মাহি। এই ছবিতে নিজেকে আমূল বদলে নিয়ে পর্দায় হাজির হচ্ছেন তিনি।

শুটিং নিয়ে ব্যস্ত থাকায় দেশের বাইরেই নববর্ষ পালন করতে হলো এ নায়িকাকে। আর সেটা হয়েছে বেশ মজা করেই। মঙ্গলবার নিজের ফেসবুক পেইজের ওয়ালে দু’টি ছবি আপলোড করেন মাহি। সেখানে দেখা যায় একটি ছবিতে মোবাইলে ইলিশ মাছের ছবি। অন্যটিতে অগ্নি ছবির টিমের বেশ কয়েকজন সদস্যকে নিয়ে পান্তা ভাত খাচ্ছেন তিনি। ছবির ক্যাপশনে লিখেছেন, ইলিশ মাছ না পাওয়ায় ইলিশের ছবি নিয়ে পান্তা খাচ্ছেন তারা। এই ছবিটিতে মাহির বাঙালিয়ানার চেতনাকে বাহবা দিয়ে প্রিয় অভিনেত্রীকে অভিনন্দন আর শুভেচ্ছা জানিয়েছেন ভক্তরা।

এদিকে, চলতি বছরেই মুক্তির ভাবনায় পুরোদমে চলছে ‘অগ্নি-২’ ছবির শুটিং। ইফতেখার চৌধুরী পরিচালিত যৌথ প্রযোজনার ছবিটির প্রায় একমাসেরও বেশি সময় ধরে শুটিং হচ্ছে থাইল্যান্ডে। এরপর ভারতে ১০-১৫দিন শুটিং করে সর্বশেষ বাংলাদেশে শুটিং হবে।

থাইল্যান্ডে বিভিন্ন দৃশ্যের চিত্রায়নে অংশ নিয়েছেন উপমহাদেশের প্রখ্যাত অভিনেতা আশিষ বিদ্যার্থি। এছাড়াও ছবিতে মাহির বিপরীতে নায়ক হিসেবে আছেন কলকাতার ওম। ছবিতে আরও অভিনয় করছেন অমিত হাসানসহ আরো অনেকেই।

এলএ/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।