কেক কেটে শততম টেস্ট উদযাপন টাইগারদের


প্রকাশিত: ০৩:৩১ এএম, ১৫ মার্চ ২০১৭

টেস্ট ক্রিকেটে বাংলাদেশের যাত্রা প্রায় ১৭ বছর। ২০০০ সালে এ রাজকীয় ক্লাবে ঢোকার পর ইতোমধ্যে বাংলাদেশ খেলে ফেলেছে ৯৯টি টেস্ট। শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের দ্বিতীয় টেস্টে মাঠে নামার মধ্য দিয়ে সবচেয়ে কম সময়ে শততম টেস্ট খেলার মাইলফলক স্পর্শ করবে টাইগাররা। আর এ ম্যাচে মাঠে নামার আগে নিজের হোটেলে কেক কেটে শততম টেস্ট স্মরণীয় করে রাখলেন মুশফিক-সাকিবরা।

cricketশততম টেস্ট ম্যাচকে সামনে রেখে এরই মধ্যে কলম্বো পৌঁছেছে বিসিবি সভাপতিসহ একাধিক বোর্ড পরিচালক। তাদের সবাইকে সঙ্গে নিয়ে মঙ্গলবার রাতে কেক কাটেন মুশফিক। এ সময় দলের সকল খেলোয়াড়রা ছাড়াও সকল কোচিং স্টাফরাও উপস্থিত ছিলেন।

এদিকে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচে হেরে কিছুটা ব্যাকফুটে বাংলাদেশ। তবে দ্বিতীয় টেস্ট জিতে সিরিজে সমতায় ফেরার সঙ্গে সঙ্গে নিজেদের শততম ম্যাচ স্মরণীয় করে রাখতে চায় বাংলাদেশ। এ নিয়ে মুশফিক বলেন, `আল্লাহর রহমতে বাংলাদেশ এখন এমন একটা জায়গায় এসেছে যে, টেস্ট বা ওয়ানডে ও টি-টোয়েন্টি যাই হোক, সবাই আশা করে যে বাংলাদেশ যে কোনো ম্যাচ জিততে পারে। তো এটাই একটা বড় অর্জন। সেই প্রত্যাশা থেকেই খেলোয়াড়রা অনুপ্রাণিত হয় এবং মাঠে গিয়ে পারফর্ম করতে মুখিয়ে থাকে। হয়তো গলে শেষ টেস্টে ফল ভালো হয়নি। তবে অবশ্যই আমাদের চেষ্টা থাকবে ভাল কিছু করার। আমরা যেন পাঁচদিন ধারাবাহিকভাবে ভালো খেলতে পারি, শততম টেস্টে যাতে জয় নিয়ে ফিরতে পারি। সেটাই থাকবে প্রধান লক্ষ্য।`

cricket

Vision

এমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।