শততম টেস্টে কিপিং করবেন মুশফিক


প্রকাশিত: ০৩:৩০ পিএম, ১৪ মার্চ ২০১৭

ব্যাটিংয়ের দিকে আরও বেশি মনোযোগী হওয়ার জন্যই শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের প্রথম টেস্টে কিপিং গ্লাভসটা ছেড়ে দিয়েছিলেন মুশফিক। তবে সিরিজের দ্বিতীয় ও নিজেদের শততম টেস্টে মাঠে নামার আগে লিটন দাসের ইনজুরিতে আবারো সেই কিপিং গ্লাভস হাতে নিয়ে উইকেটের পেছনে দাঁড়াতে হচ্ছে মুশফিককে। জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন।

Babuএর আগে গত ১ মার্চ (বুধবার) টিম মিটিংয়ে সিদ্ধান্ত নেয়া হয় টেস্ট দলের অধিনায়ত মুশফিকুর রহীম আর কিপিং করবে না। মিটিংয়ে সর্বসম্মতভাবে এ সিদ্ধান্ত নেয়া হয় এবং মুশফিক নিজেই ওই সিদ্ধান্ত নিয়েছেন বলে জানানো হয়।

Vision

হায়দরাবাদ টেস্টে ৪ রানে থাকা ভারতীয় ব্যাটসম্যান ঋদ্ধিমান সাহার সহজ স্ট্যাম্পিং ছেড়ে দিয়েই নিজের কিপিং ক্যারিয়ারের সর্নাশ ডেকে আনেন মুশফিক। এরপর থেকেই চারদিক থেকে গুঞ্জন উঠতে থাকে তাকে আর কিপিং করতে না দেয়ার। মুশফিক কিপিং ছেড়ে দেয়ায় উইকেটের পেছনে গ্লাভস হাতে টাইগার বোলারদের বল নিজের গ্লাভসে তালুবন্দি করার দায়িত্ব পান লিটন দাস। এবার সেই লিটন দাসের ইনজুরিতেই আবারো উইকেটের পেছনে দাঁড়াতে হচ্ছে মুশফিককে।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।