স্পোর্টিং উইকেটের প্রত্যাশা মুশফিকের


প্রকাশিত: ০১:৩২ পিএম, ১৪ মার্চ ২০১৭

দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচে হেরে কিছুটা ব্যাকফুটে বাংলাদেশ। তবে দ্বিতীয় টেস্ট জিতে সিরিজে সমতায় ফেরার সঙ্গে সঙ্গে নিজেদের শততম ম্যাচ স্মরণীয় করে রাখতে চায় বাংলাদেশ। শততম এই টেস্ট খেলতে আগামীকাল (বুধবার) কলম্বোর পি সারা ওভালে খেলতে নামবে টাইগাররা। আর এ ম্যাচে স্পোর্টিং উইকেটের প্রত্যাশা বাংলাদেশ অধিনায়ক মুশফিকুর রহীমের।

সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মুশফিক জানান, পি সারায় এর আগে আমি একটি টেস্ট খেলেছি। এ ছাড়া খেলা দেখেছি। এখানে সাধারণত শুরুর দিকে পেসাররা সাহায্য পায়। মাটিটা অন্য রকম বলে বাউন্স থাকে। তবে দিন যত যাবে স্পিনাররা তত সহায়তা পাবে।

Babuএদিকে বোলারদের সঙ্গে সঙ্গে ব্যাটসম্যানরাও রান পাবে উল্লেখ করে মুশফিক বলেন, ব্যাটসম্যানরা মন দিয়ে খেলতে পারলে বোলারদের সঙ্গে সঙ্গে তাদেরও অনেক কিছু করার আছে। ব্যটসম্যানরা এখানে খুব ভালো রান পায়। আর এর অনেক রেকর্ডও আছে। সব মিলিয়ে আমার মনে হয় এটা একটা স্পোর্টিং উইকেট হবে।

দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টে ব্যাটসম্যানদের ব্যর্থতায় গলে ২৫৯ রানের বিশাল ব্যবধানে হেরে সিরিজে ১-০ তে পিছিয়ে আছে বাংলাদেশ। তাই সিরিজের সমতায় ফিরতে এ ম্যাচে জয়ের কোন বিকল্প নেই টাইগারদের সামনে। আর এ ম্যাচে জিতবে এমন এগারোজনকে নিয়েই মাঠে নামবে বাংলাদেশ।

Vision

এ নিয়ে মুশফিক বলেন, প্রথম ম্যাচ হেরে আমরা কিছুটা ব্যাকফুটে আছি। তবে দ্বিতীয় ম্যাচে আমরা ঠিকই ঘুরে দাঁড়াবো। আর যাদের ভূমিকায় দল জিততে পারে এমন এগারো জন নিয়েই মাঠে নামবো।

এমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।