নতুন স্লোগানে কেকেআর (ভিডিও)


প্রকাশিত: ০৩:৩৭ এএম, ১৪ এপ্রিল ২০১৫

একঝাঁক প্রতিভাবান স্পিনার, তারকা পেস বোলার, কার্যকরী ব্যাটিং লাইন আপ নিয়ে ট্রফি ধরে রাখার লড়াইয়ে নেমেছে শাহরুখ খানের দল কেকেআর। এছাড়া মাঠের বাইরের লড়াইয়ে কলকাতা নাইট রাইডার্স নামছে একেবারে এক ডজন স্লোগান নিয়ে।

একনজরে দেখে নেওয়া যাক কেকেআরের নতুন স্লোগানগুলি-

মোর স্কিলস, মোর থ্রিলস-দুবার ট্রফি জেতা হয়ে গিয়েছে। এবার লক্ষ্য তৃতীয়বার। তাই স্লোগানেও দেওয়া হয়েছে এমন কথা। আরও স্কিল, আরও থ্রিল। উত্তেজনায় ঠাসা পারফরম্যান্স দেওয়ার লক্ষ্যেই এই স্লোগান।

ইওর টিম, ইওর ড্রিম-নাইট রাইডার্সের চ্যাম্পিয়ন হওয়াটা শুধু দলের মালিক, ক্রিকেটার, কিংবা কর্তাব্যক্তিদের নয় সমর্থকদেরও সেটা বোঝাতে ব্যবহার করা হয়েছে এই স্লোগান।

মোর প্রাইড, মোর অনার-একেবারে নতুন এই স্লোগান আনা হয়েছে দলের জয়ের খিদে বোঝানোর জন্য। গো ফর মোর- দলের নতুন স্লোগান। কোচ ট্রেভর বেলিস গতবার ফাইনাল ম্যাচের আগে এই কথাই দলের ছেলেদের আত্মতুষ্টি কাটাতে বলেছিলেন। সেটাই এ বছরের স্লোগান।

মোর পাওয়ার, মোর প্যাশান-দলের তারকা ব্যাটসম্যানদের কথা মাথায় রেখে তৈরি হয়েছে এই স্লোগান। ওয়ান টিম, ওয়ান প্লেজ-মানে একটা দল, একটা অঙ্গীকার। কিং খানের ভারী পছন্দের স্লোগান এটি। অঙ্গীকার শুধু ভাল খেলার, জেতার নয় সবাইকে আনন্দ দেওয়ার।  
সঙ্গে রকব লড়ব জিতব রে, স্লোগান তো থাকছেই...


এমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।