‘আগেই জানতাম বার্সা হেরে যেতে পারে’


প্রকাশিত: ১০:৫৫ এএম, ১৩ মার্চ ২০১৭

চ্যাম্পিয়ন্স লিগে পিএসজির বিপক্ষে দৃর্দান্তভাবে ঘুরে দাঁড়ায় বার্সেলোনা। প্রথম লেগে ৪-০ গোলে হার। দ্বিতীয় লেগে ৬-১ ব্যবধানে জয়। সব মিলে ৬-৫ ব্যবধানে জিতে কোয়ার্টার ফাইনালের খেলা নিশ্চিত করে বার্সা। এরপর আবার ছন্দপতন!

হ্যাঁ, স্প্যানিশ লা লিগার ম্যাচে দেপার্তিভো লা করুনার কাছে ২-১ গোলের ব্যবধানে পরাস্ত হয়েছে বার্সা। কেন? অনেক কারণই থাকতে পারে। বার্সা কোচ লুইস এনরিকই যেমন জানালেন, তিনি নাকি আগেই জানতেন- দেপার্তিভোর কাছে পরাস্ত হবে কাতালান ক্লাবটি!

এনরিকের ভাষায়, ‘এই সপ্তাহে কী ঘটেছে, তা সবারই জানা। কিন্তু পেশাদারিত্বের তাগিয়ে পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিতে হতো। সেখানে (দেপার্তিভোর মাঠে) ম্যাচটি অনেক কঠিন হবে। আমরা আগেই জানতাম, বার্সা হেরে যেতে পারে। হয়েছেও ঠিক তা-ই। আগের ম্যাচে যা ঘটে, পরের ম্যাচে তার প্রভাব পড়ে।’

তার মানে, মেসি-সুয়ারেজরা তাহলে আনন্দে গা ভাসিয়ে দিয়েছিলেন? নাকি দেপার্তিভোর ঘরের মাঠে নিজেদের সেরাটা দিতে পারেননি বার্সার ফুটবলাররা? এসব প্রশ্নই এখন বার্সার সমর্থকদের মাঝে।

এনইউ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।