শততম টেস্টে বিশেষ ব্লেজার


প্রকাশিত: ০৮:৪০ এএম, ১৩ মার্চ ২০১৭

গুটি গুটি পায়ে এগিয়ে শততম টেস্ট ম্যাচের সামনে দাঁড়িয়ে বাংলাদেশ। বুধবার ঐতিহাসিক এ মাইলফলকে পা রাখবে টাইগাররা। দারুণ কিছু করেই এ টেস্ট স্মরণীয় করে রাখতে চায় বাংলাদেশ। তবে তার আগে এ টেস্ট স্মরণীয় করে রাখতে বিশেষ উপহার পাচ্ছেন মুশফিকরা। দলের খেলোয়াড়দের দেয়া হবে ১০০তম টেস্ট লেখা নীল রঙের বিশেষ ব্লেজার।

Babuজাগো নিউজের সঙ্গে আলাপকালে ম্যানেজার খালেদ মাহমুদ সুজন বলেন, ‘শততম টেস্ট উপলক্ষে বাংলাদেশ দলের ১৬ খেলোয়াড়কে দেয়া হচ্ছে বিশেষ ব্লেজার। এর রঙ হবে নীল। সেখানে লেখা থাকবে ১০০তম টেস্ট। কলম্বোর একটি অভিজাত টেইলার্সে এর অর্ডার দেয়া হয়েছে। যেহেতু দলের খেলোয়াড় সবাই এখানে, তাই তাদের মাপ অনুযায়ী এখানেই অর্ডার দেয়া হয়েছে।’

শততম টেস্ট উপলক্ষে মঙ্গলবার বেলা ২টায় এয়ার লঙ্কার ফ্লাইটে শ্রীলঙ্কার উদ্দেশে উঠবেন বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন। তার সঙ্গে থাকছেন মাহবুব আনাম, জালাল ইউনুস, লোকমান হোসেন, আই এইচ মল্লিক, আকরাম খান ও হানিফ ভূঁইয়াসহ আরও শীর্ষ কর্তারা। শ্রীলঙ্কান সময় বিকাল ৫টায় পৌঁছানোর কথা তাদের।

Vision

কলম্বো পৌঁছে বাংলাদেশ দলকে অফিশিয়াল নৈশভোজে আপ্যায়ন করবে বিসিবি। তবে সেটি মঙ্গলবার না তার পরদিন নিশ্চিত হওয়া যায়নি। এছাড়া খেলোয়াড়দের হাতে ব্লেজার তুলে দেবেন বিসিবি প্রধান।

এদিকে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ডের সভাপতি থিলাঙ্গা সুমাথিপালা আগেই জানিয়ে দিয়েছেন, বাংলাদেশের শততম টেস্টকে স্মরণীয় করে রাখতে তারাও সচেষ্ট। তারাও বাংলাদেশের ১০০ নম্বর টেস্ট খেলাটাকে বড় করে দেখছেন। এটা এক বড় উৎসব ও অর্জনের প্রতীক হিসেবে বাংলাদেশের ক্রিকেটারদের সবাইকে বিশেষ পদক প্রদানের সিদ্ধান্ত হয়েছে এবং টিম বাংলাদেশকে নৈশভোজে আপ্যায়ন করার পরিকল্পনাও চূড়ান্ত।

এআরবি/আরটি/এআরএস/পিআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।