নতুন কোচ পাচ্ছেন কোহলি-ধোনিরা!


প্রকাশিত: ০৬:৩২ এএম, ১২ মার্চ ২০১৭

অস্ট্রেলিয়ার বিপক্ষের চলমান টেস্ট সিরিজ শেষে জুনে চ্যাম্পিয়ন্স ট্রফি খেলবে ভারত। আর ইংল্যান্ডে অনুষ্ঠিত চ্যাম্পিয়ন্স ট্রফির সময়ই নতুন কোচ পেতে যাচ্ছেন কোহলি-ধোনিরা। ভারতীয় গণমাধ্যমে এমন খবরই প্রকাশিত হয়েছে। আর এ ক্ষেত্রে অনিল কুম্বলের জায়গায় দেখা যেতে পারে দেশটির সাবেক অধিনায়ক রাহুল দ্রাবিড়কে।   

গত বছরের জুনে ভারতীয় দলের দায়িত্ব নেন সাবেন স্পিনার অনিল কুম্বলে। তার সময়ে ওয়েস্ট ইন্ডিজে গিয়ে সিরিজ জেতে ভারত। এরপর দেশের মাঠে নিউজিল্যান্ড (৩-০), ইংল্যান্ড (৪-০) এবং বাংলাদেশের বিরুদ্ধে সিরিজ জিতেছে কোহলিরা। আর আইসিসির টেস্ট দলের ক্রমতালিকায় শীর্ষ স্থানে উঠে এসেছে ভারত।

তবে ভারতীয় গণমাধ্যম এবিপি আনন্দের খবর, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজের পর কুম্বলে আর কোচের পদে নাও থাকতে পারেন। কারণ, বিসিসিআই কুম্বলেকে টিম ডিরেক্টর হওয়ার প্রস্তাব দিতে চলেছে। আর কুম্বলে টিম ডিরেক্টর নিযুক্ত হলে জাতীয় ও কর্নাটক দলে তার প্রাক্তন সহ খেলোয়াড় রাহুল দ্রাবিড় কোহলিরদের কোচ হতে পারেন। বর্তমানে ভারত ‘এ’ দলের কোচ দ্রাবিড়।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।