স্টার্কের পরিবর্তে দলে কামিন্স


প্রকাশিত: ০৪:৪১ এএম, ১২ মার্চ ২০১৭

ইনজুরির কারণে ভারতের বিপক্ষে আর মাঠে নামা হচ্ছে না অস্ট্রেলিয়া দলের তারকা পেসার মিশেল স্টার্কের। এবার তার পরিবর্তে দলে ডাক পেলেন প্যাট কামিন্স। দীর্ঘ ছয় বছর পর অস্ট্রেলিয়ার টেস্ট দলে ডাক পেলেন তরুণ এই পেসার।  

এ সম্পর্কে নির্বাচক প্রধান ট্রেভর হনস বলেছেন, ভারতের বিপক্ষে সিরিজ থেকে স্টার্ককে হারানো বেশ দু:খজনক। তার পরিবর্তে দলে একজন আক্রমনাত্মক বোলার চেয়েছিলাম, সে কারণেই প্যাটকে ডাকা হয়েছে। সাম্প্রতিক সময়ে ওয়ানডে, টি-টোয়েন্টি ও বিগ ব্যাশেও ধারাবাহিক পারফরমেন্স দিয়ে প্যাট নিজেকে প্রমাণ করেছে। এছাড়া ছয় বছর পরে নিউ সাউথ ওয়েলসের হয়ে শেফিল্ড শিল্ডেও তিনি দারুণভাবে ফিরে এসেছেন।  

উল্লেখ্য, ইনজুরির কারণে ১-১ সমতায় থাকা সিরিজে স্টার্ককে না পাওয়া অস্ট্রেলিয়ার জন্য বড় এক ধাক্কা।  প্রথম দুটি টেস্টেই ব্যাট ও বল হাতে অল-রাউন্ড পারফরমেন্স দেখিয়েছেন স্টার্ক। পাঁচ উইকেট দখল করার পাশাপাশি পুনেতে গুরুত্বপর্ণূ হাফ সেঞ্চুরি করেন।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।