বিকেলেই কলম্বোর উদ্দেশে রওনা হয়েছেন টাইগাররা


প্রকাশিত: ০১:৫৭ পিএম, ১১ মার্চ ২০১৭

ড্রয়ের স্বপ্ন নিয়ে শনিবার গলে শেষ দিনের মতো মাঠে নেমেছিল বাংলাদেশ। কিন্তু চা বিরতির অনেক আগেই শেষ হয়ে যায় টাইগারদের ইনিংস। আজ তাই গলে অবস্থান করেনি বাংলাদেশ দল। বিকেলেই কলম্বোর উদ্দেশে রওনা হয়েছেন টাইগাররা। জাগো নিউজের সঙ্গে আলাপকালে এ তথ্য নিশ্চিত করেন বাংলাদেশ দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন।

Babuবাসে গল থেকে কলম্বো দুই ঘণ্টার পথ। এ পথ পারি দিয়ে শ্রীলঙ্কার ঐতিহ্যবাহী ও অভিজাত হোটেল তাজ সমুদ্রতে উঠবেন মুশফিকরা। সেখানে আজ রাতেই তাদের সঙ্গে দলে যোগ দেবেন ওপেনার ইমরুল কায়েস। আগামীকাল সকালে পি সারা স্টেডিয়ামে অনুশীলন করতে নামবে বাংলাদেশ দল।

এদিকে কেমন আছেন টাইগাররা? গল টেস্টে এমন করুণ পরিণতির পর ড্রেসিং রুমের পরিস্থিতিই বা কি? এটা জানতে চাইলেও কেউ মুখ খুলতে রাজি নন। তবে ভেতরের খবর, বেজায় চটেছেন কোচ হাথুরুসিংহে। তবে যেহেতু সামনে বিরাট সিরিজ; তিনটি ওয়ানডে, দুটি টি-টোয়েন্টির সঙ্গে রয়েছে আরও একটি টেস্ট। তাই খেলোয়াড়দের চাঙ্গা রাখার চেষ্টাও করেছেন কোচ-ম্যানেজার দুইজনই। খেলোয়াড়দের হারানো আত্মবিশ্বাস ফিরিয়ে আনার কথাও বলেছেন ম্যানেজার খালেদ মাহমুদ।

Vision

গল থেকে কলম্বো যাওয়ার পথে বাসে বসে জাগো নিউজকে সুজন বলেন, ‘এমন পরিণতি আমরা কেউ আশা করিনি। স্বপ্নেও ভাবিনি। সকালে এক ঘণ্টার মধ্যে সব ভেঙ্গে চুরমার হয়ে যাবে। মানছি এটা আমাদের চরম ব্যর্থতা। তবে এতো খারাপ পারফরম্যান্স কেউ আশা করিনি; এটাও সত্য।’

যোগ করে আরও বলেন, ‘আর এটাও সত্য যে আমাদের খেলোয়াড়দের এর চেয়ে ভালো খেলার সামর্থ্য রয়েছে। সামনে শততম টেস্ট পাশাপাশি ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজও আছে। চেষ্টা থাকবে নিজেদের সেরাটা উপহার দেয়ার।’

আরটি/এনইউ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।