দিনের দ্বিতীয় বলেই সৌম্যের বিদায়


প্রকাশিত: ০৪:২৯ এএম, ১১ মার্চ ২০১৭

প্রথম ইনিংসের মত দ্বিতীয় ইনিংসেও নিজের উইকেট বিলিয়ে দলকে চাপে ফেললেন সৌম্য। পঞ্চম দিনের খেলা শুরুর দ্বিতীয় বলেই বোল্ড হয়ে সাজঘরে ফিরে গেছেন বাঁহাতি এই তারকা। এ প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ১ উইকেট হারিয়ে ৭৭ রান।  

চতুর্থ দিনে লঙ্কানদের দেওয়া ৪৫৭ রানের লক্ষ্যে খেলতে নেমে দ্বিতীয় ইনিংসের শুরুটা ভালোই করেছিল বাংলাদেশের দুই ওপেনার তামিম ও সৌম্য। তামিম ইকবাল ১৩ রানে এবং টি-টোয়েন্টি স্টাইলে ব্যাট করে ৫৩ রানে অপরাজিত ছিলেন সৌম্য সরকার।

পঞ্চম দিনে ব্যাট করতে নেমে শুরতেই সবাইকে হতাশ করেন সৌম্য (৫৩)। দিনের দ্বিতীয় বলেই গুনারত্নের বলে বোল্ড বাঁহাতি এই ওপেনার। আউট হতে পারতেন প্রথম বলেই। তবে শর্ট লেগ ফিল্ডার ক্যাচটি না ধরতে পারায় বেঁচে যান তিনি। পরের বলে সৌম্য ডিফেন্স করেছিলেন। তবে বল তার ব্যাট ফাঁকি দিয়ে লাগলো স্টাম্পে। এত ‘সফট ডিসমিসাল’ যে কেউই শুরুতে বুঝতে পারেননি কি হয়েছে।

Vision

এর আগে উপুল থারাঙ্গার ক্যারিয়ারে তৃতীয় সেঞ্চুরির উপর ভর করে ২৭৪ রানে ইনিংস ঘোষণা করে স্বাগতিকরা। বাংলাদেশের সামনে লক্ষ্য দাঁড়ায় তখন ৪৫৭ রানের বিশার এক পাহাড়।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।