বৃষ্টি নেই : ১৫ মিনিট আগে খেলা শুরু


প্রকাশিত: ০৪:০৪ এএম, ১০ মার্চ ২০১৭

বৃষ্টির কারণে ম্যাচের তৃতীয় দিনের শেষ সেশনের খেলা বাতিল করেছিলেন ম্যাচ রেফারি। এরপর আর তেমন বৃষ্টি না হওয়ায় আগের দিনের ঘাটতি পুষিয়ে নিতে নির্ধারিত সময়ের ১৫ মিনিট আগে খেলা শুরু হবে বাংলাদেশ-শ্রীলঙ্কার চতুর্থ দিনের খেলা। অর্থাৎ বাংলাদেশ সময় ১০.৩০ মিনিটের পরিবর্তে খেলা শুরু হবে ১০.১৫ মিনিটে।

এদিকে আজ বৃষ্টি না  হলেও আকাশ মেঘ আছে। মাঝে মাঝে চলছে মেঘ-রোদের খেলা। এরই মধ্যে শুরু হয়ে যাবে চতুর্থ দিনের খেলা।

এর আগে গতকাল গুঁড়ি গুঁড়ি বৃষ্টির কারণে চা বিরতির চার মিনিট আগেই খেলা বন্ধ করে দেয়া হয়েছিল এবং একই সঙ্গে চা বিরতি ঘোষণা করে দিয়েছিলেন আম্পায়াররা। চা বিরতির পর সেই বৃষ্টির তোড় খানিকটা বাড়লে উইকেট ঢেকে দেয়া হয়েছিল কাভারে। তারপর এক সময় খেলা শুরু। মাত্র দুই বলের মধ্যে পতন ঘটল বাংলাদেশের শেষ উইকেটের। তারপর মাঠের কভার সরিয়ে নেয়া হলো। এক ইনিংস শেষে আরেক ইনিংস শুরুর আগে যে ১০ মিনিটের ব্রেক, তাতে বাংলাদেশের ফিল্ডাররা খানিক ক্যাচিং ও ফিল্ডিং প্র্যাকটিসও করে নিলেন। আম্পায়ারা মাঠে নামলেন।

Vision

দ্বিতীয় ইনিংস শুরুর লক্ষ্যে ক্রিজে চলে গেলেন দুই লঙ্কান ওপেনার উপল থারাঙ্গা আর করুনারত্নে। সবাই তৈরি। প্রথম বল হওয়ার প্রস্তুতি। ঠিক তখনই চলে আসল বৃষ্টি। মেঘে ঢাকা গলের আকাশ থেকে বৃষ্টি ঝরছে অনবরত। তবে কথায় বলে না ‘যত গর্জে, তত বর্ষে না।’

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।