স্বান্তনার জয় ভারতের


প্রকাশিত: ০৫:৩১ এএম, ২৩ আগস্ট ২০১৪

স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজ শুরুর আগে আত্মবিশ্বাস খানিকটা ফিরে পেয়েছে ভারত। টেস্ট সিরিজে স্বাগতিকদের কাছে শোচনীয়ভাবে হারলেও ওয়ানডের প্রস্তুতি ম্যাচে দারুণ এক জয় সঙ্গী হয়েছে ধোনিবাহিনীর। শুক্রবার রাতে সীমিত ওভারের ম্যাচে কাউন্টি দল মিডলসেক্সকে ৯৫ রানে হারিয়েছে ভারত।

টস জিতে এই ম্যাচে আগে ফিল্ডিং নিয়েছে মিডলসেক্স। সদ্য সমাপ্ত টেস্ট সিরিজে চরমভাবে ব্যর্থ হওয়া ভারতীয় ব্যাটসম্যান বিরাট কোহলি এই ম্যাচে ৭১ রানের ঝলমলে ইনিংস উপহার দিয়েছেন। আমবাতি রাইডুও উপহার দিয়েছেন ৭২ রানের কার্যকারী এক ইনিংস। এই ২ ব্যাটসম্যানের ণৈপুণ্যে ৪৪.২ অলআউট হওয়ার আগে ২৩০ রান তুলেছে ভারত। জবাবে ৩৯.৫ ওভারে মিডলসেক্স অলআউট হয়েছে মাত্র ১৩৫ রানে।

অবশ্য ভারতের এই জয়ের পিছনে বামহাতি লেগ স্পিনার করন শর্মার অবদানও কম নয়। ৪.৫ ওভার বল করে ১৪ রান খরচায় ৩ উইকেট দখল করেছেন আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের অপেক্ষায় থাকা ২৭ বছর বয়সী এই বোলার।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।